×

খেলা

সেলফি তুলতে চাওয়ায় ভক্তের মোবাইল ছুড়ে ফেললেন সাকিব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ নভেম্বর ২০২০, ০৫:৪৮ পিএম

সেলফি তুলতে চাওয়ায় ভক্তের মোবাইল ছুড়ে ফেললেন সাকিব

সেলফি তুলতে গেলে এভাবেই মোবাইল কেরে নেন সাকিব।

বিশ্বসেরা সুপারস্টারকে সামনে পেলে কারই বা আবেগ আসবে না তার সঙ্গে ছবি তুলে তা স্মৃতিময় করে রাখতে। আর এ সময় পরিবেশ,পরিস্থিতি ভাবনায় আসে স্বভাবতই। মাঝে মাঝে নন্দিত তারাকারা রেগেও যান ভক্তদের সঙ্গে। বাংলাদেশের ক্রিকেটার বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবের ক্ষেত্রেও ঘটেছে এমন ঘটনা।

ভারতে যাওয়ার পথে বেনাপোল ইমিগ্রেশনের মধ্যে এক ভক্ত তার সঙ্গে ছবি তুলতে চাইলে ফোন কেড়ে নিয়ে ছুড়ে ফেলে দেন সাকিব। ভক্ত সেলফির ভঙ্গিমায় মোবাইল তুলতেই রেগে যান টাইগার অলরাউন্ডার।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) বেনাপোল চেকপোস্ট আন্তর্জাতিক ইমিগ্রেশন ভবনে এ ঘটনাটি ঘটে। আজ সন্ধ্যায় কলকাতায় একটি পূজা মন্ডপে কালীপূজা উদ্বোধন করবেন টাইগার অলরাউন্ডার। আগামীকাল ১৩ নভেম্বর আবার বেনাপোল দিয়ে দেশে ফিরবেন সাকিব।

এ সময় স্থানীয় গণমাধ্যমকর্মী ও শত শত ক্রিকেট ভক্ত উপস্থিত থাকলেও তিনি তাদের সাথে কোনো কথা বলেননি। এরই মধ্যে ভক্তের সঙ্গে ঘটে অপ্রীতিকর এক ঘটনা।

সেই ভক্ত মোহাম্মদ সেক্টর বলেন, আমি সাকিব আল হাসানের একজন ভক্ত। তাকে সামনাসামনি দেখে নিজেকে আর সামাল দিতে পারিনি। এজন্য তার সঙ্গে একটা ছবি তুলতে গিয়েছিলাম। কিন্তু তিনি আমাকে ছবি তুলতে না দিয়ে আমার হাত থেকে ফোন কেড়ে নিয়ে ফেলে দিয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App