×

খেলা

নেপালকে হারাতে মরিয়া জামালরা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ নভেম্বর ২০২০, ০৬:৪৯ পিএম

নেপালকে হারাতে মরিয়া জামালরা

ট্রফি হাতে বাংলাদেশ ফুটবল দলের ইংলিশ কোচ জেমি ডে ও অধিনায়ক জামাল ভূঁইয়া। এ ট্রফি নেপালকে দিতে নারাজ লাল-সবুজের প্রতিনিধিরা। ছবি: ভোরের কাগজ।

করোনা ভাইরাসের ভয় উপেক্ষা করে শুক্রবার নেপালের বিপক্ষে প্রথম প্রীতি ম্যাচ খেলতে মাঠে নামবে জামাল ভুইয়ারা। এদিন বিকেল ৫টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি। প্রায় ১০ মাস পর আন্তর্জাতিক ম্যাচে ফিরছে বাংলাদেশ। তাই দীর্ঘদিন পর ফেরাটা স্মরণীয় করে রাখার লক্ষ্য লাল-সবুজের প্রতিনিধিদের।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) বাফুফে ভবনে এক সংবাদ সম্মেলনে নেপাল বধের প্রত্যাশা জানিয়েছেন লাল-সবুজের অধিনায়ক জামাল ভূঁইয়ার।

তিনি বলেন, অনেকদিন পর খেলায় ফিরেতে পেরে ভালো লাগছে। আমার লক্ষ্য ভালো খেলা। নেপাল ভালো দল। সেটা নিয়ে ভাবতে চাই না আমরা। আমাদের মাঠে সেরাটা দিতে হবে। প্রতিপক্ষকে কাবু করার জন্য তাদের দুর্বলতা পুঁজি করে নয় বরং নিজেদের চেষ্টাতেই জয়ের লক্ষ্য আমাদের।

এছাড়া বাংলাদেশ দলের প্রধান কোচ জেমি ডে বলেন, নেপাল ভালো দল। ওদের কজন করোনায় আক্রান্ত। সেটা নিয়ে ভাবতে চাই না আমরা। আমাদের মাঠে সেরাটা দিতে হবে। এ ম্যাচের দলের জন্য রানাসহ কয়েকজন বাদ পড়েছে। অন্যদের পরীক্ষা করতেই এমন করা হয়েছে। কাতার ম্যাচের আগে আমি একটা ভালো দল তৈরি করতে চাই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App