ঢাকা-১৮ এবং সিরাজগঞ্জ-১ আসনের ভোটগ্রহণ চলছে

আগের সংবাদ

ফিনল্যান্ডে পরাস্ত বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্স

পরের সংবাদ

পর্তুগালের গোল উৎসব

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২০ , ১০:১৮ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ১২, ২০২০ , ১০:১৮ পূর্বাহ্ণ

আন্তর্জাতিক প্রীতি ম্যাচে আন্দোরার বিপক্ষে রীতিমতো গোল উৎসব করেছে ইউরোপের চ্যাম্পিয়ন পর্তুগাল। তারা আজ আন্দোরাকে ৭-০ গোলের বিশাল ব্যবধানে হারিয়েছে। ম্যাচটিতে গোল পেয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো, সানচেস ও জোয়াও ফেলিক্স। অপরদিকে অভিষেক ম্যাচে গোল করেছেন পেদ্রো নেতো এবং পৌলিনহো। পৌলিনহো তার অভিষেক ম্যাচে শুধু ১ গোল করেই ক্ষান্ত ছিলেন না। তিনি ম্যাচটিতে জোড়া গোল করেন। অপরদিকে ২০১৬ সালের ইউরোর পর এই প্রথম পর্তুগালের হয়ে গোল করেছেন সানচেস। তাছাড়া পর্তুগাল একটি গোল পেয়েছে আত্মঘাতী গোল থেকে।

ম্যাচটিতে ৮ মিনিটের সময় পেদ্রো গোল করেন। এরপর ২৯ মিনিটের সময় পৌলিনহো নিজের প্রথম গোলটি করেন। প্রথমার্ধে এই ২টি গোলই পায় রোনালদোরা। এরপর ম্যাচের দ্বিতীয়ার্ধের ৫৬ মিনিটের সময় সানচেস গোল করে তার গোল খরা কাটান। ৬১ মিনিটে নিজের দ্বিতীয় গোলটি করেন পৌলিনহো। ৭৬ মিনিটের সময় আত্মঘাতী গোল পায় ইউরোর চ্যাম্পিয়নরা। ১০ মিনিট বাদেই দ্বিতীয়ার্ধে খেলতে নামা রোনালদো গোল পান। এরপর ৮৮ মিনিটের সময় দলের হয়ে সপ্তম গোলটি করেন জোয়াও ফেলিক্স। এই জয়ের মাধ্যমে অধিনায়ক রোনালদো পর্তুগালের হয়ে ১০০টি ম্যাচে জয়ের স্বাদ পেয়েছেন।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়