×

সারাদেশ

তাড়াইলে বিদ্যুৎস্পৃষ্টে এক যুবকের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ নভেম্বর ২০২০, ০৩:৩১ পিএম

তাড়াইলে বিদ্যুৎস্পৃষ্টে এক যুবকের মৃত্যু

নিহত শফিকুল ইসলাম

কিশোরগঞ্জের তাড়াইলে বিদ্যুৎস্পৃষ্টে শফিকুল ইসলাম(২৫) নামে এক যুবক মুত্যু হয়েছে। নিহত শফিকুল উপজেলার রাউতি ইউনিয়নের দাউদপুর বানাইল গ্রামের মো.সুজন মিয়ার ছেলে।

জানা গেছে, ১০ নভেম্বর মঙ্গলবার  রাত ১০টার দিকে শফিকুলকে আসংখাজনক অবস্থায় স্বজনরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শফিকুলকে মৃত ঘোষণা করেন।

পুলিশ সূত্রে জানা যায়,মঙ্গলবার  রাত ৯ টার দিকে বন্ধুসহ নিজ বাড়ির পার্শবর্তী নিজামউদ্দিনের ফিশারির পাশে প্রাকৃতিক কাজ শেষে ফিশারিতে পানি খরচ করে উপড়ে উঠার জন্য পা ফসকে গেলে ফিশারির পাড়ে বৈদ্যুতিক মটরেরর সাথে জিআই তারে ধরার সাথে সাথেই বিদ্যুৎস্পৃষ্ট হয় শফিকুল। এ সময় ফিশারিতে কোনও লোকজন ছিল না।সহযোগী বন্ধুর ডাক-চিৎকারে আশেপাশের লোকজন এসে বিদ্যুতের সংযোগ বন্ধ করে শফিকুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শফিকুলকে মৃত ঘোষণা করেন।

তাড়াইল থানার ওসি(তদন্ত)মো.মিজানুর রহমান বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত শফিকুলের স্বজনদের সাথে কথা বলার পর তাদের কোনো অভিযোগ নেই এই মর্মে থানায় লিখিত দেয়ার পর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App