দীপাবলিতে চুমু খেলে সম্পর্কে আলো জ্বলবে!

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

এত কম বয়স, কেউ তোমায় দুই বাচ্চার মা ভাবে না!

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২০ , ৩:৪৮ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ১১, ২০২০ , ৩:৪৮ অপরাহ্ণ

বলিউডের অন্যতম জনপ্রিয় সেরা জুটি শাহিদ কাপুর ও মীরা রাজপুত। করোনার লকডাউনে কারণে দীর্ঘদিন ধরে ঘরে আবদ্ধ থাকার পর ইনস্টাগ্রাম ও সোশ্যাল মিডিয়ায় ব্যস্ত হয়ে পড়েছে এই তারকা দম্পতি।

সম্প্রতি মীরা তার ব্যক্তিগত ইনস্টাগ্রাম আইডিতে দুই সন্তান জাইন আর মিশাকে নিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, বাচ্চারা খেলনা নিয়ে খেলছে। সেখানে দেখা যাচ্ছে, মীরা কেমন করে বাচ্চাদের সঙ্গে খেলার মাধ্যমে সময় কাটাচ্ছেন। কিন্তু ওই ভিডিওর নীচে শাহিদ কাপুর কমেন্ট করেন। তিনি লেখেন, ‘কেউ তোমায় দুই বাচ্চার মা ভাবে না! এত কম বয়স তোমার’। এমন মন্তব্যে, নেটাগরিকেরা শাহিদের বক্তব্যের নীচে নিজেরাও মন্তব্য করেছেন। একজন অনুরাগী লিখেছেন, ‘আপনাকে দেখেও বোঝা যায় না, আপনি ২ বাচ্চার বাবা’।

২০১৫ সালে মীরার সঙ্গে শাহিদের বিয়ে হয়। বিয়ের পাঁচ বছরের মাথায় দুই সন্তানের বাবা-মা হয়েছেন শাহিদ কাপুর এবং মীরা রাজপুত। ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জন, ওটিটি প্ল্যাটফর্মে প্রযোজক হিসেবে আসতে চলেছেন শাহিদ। ‘কবীর সিং’র অভাবনীয় সাফল্য বক্স অফিসে তার কদর বাড়িয়েছে। তার আগামী ছবি ‘জার্সি’তে ভিন্ন ভূমিকায় দেখা যাবে তাকে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়