×

বিনোদন

নয়া প্রেমে শ্রাবন্তী!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ নভেম্বর ২০২০, ১২:৩৮ পিএম

নয়া প্রেমে শ্রাবন্তী!
নয়া প্রেমে শ্রাবন্তী!

শ্রাবন্তী

শ্রাবন্তী চক্রবর্তী যুবক হৃদয়কে যেন বোল্ড করা এক নাম। অভিনয়ের কারিশমা দেখিয়ে বেড়াচ্ছেন এপার-ওপার বাংলার চলচ্চিত্র অঙ্গনে। তবে মাঝে মাঝে বিতর্কে আলোচনায় উঠে আসেন শ্রাবন্তী। ঢালাও ভাবে গুঞ্জন ওঠেছিল তৃতীয় বিয়ে ভাঙার খবর। তবে এবার নয়া প্রেমে মজেছেন এই অভিনেত্রী। কি অবাক হলেন? ফিটনেস ইমপায়ার নামে নতুন জিমের উদ্বোধন করেছেন তিনি। রবিবার (৮ নভেম্বর) রাতে শ্রাবন্তী কেকে কেটে নয়া ভালোবাসার এই জিমের সূচনা করেন। এক ভিডিও বার্তায় শ্রাবন্তী বলেন, বন্ধুরা তোমাদের জন্য একটি দারুন খবর আছে। ফিটনেস ইমপায়ার নামে আমি একটি নতুন জিম খুলেছি। নিজেকে এবং পরিবারকে ফিট রাখতে সবাই চলে আসো ফিটনেস ইমপায়ারে। [caption id="attachment_249781" align="aligncenter" width="748"] শ্রাবন্তী[/caption]

এদিকে নিজের প্রথম ওয়েব সিরিজের জন্যও আজ থেকেই শ্যুটিং শুরু করে দিলেন শ্রাবন্তী। তার বিপরীতে রয়েছেন সোহম। এটা দুজেনেরই প্রথম ওয়েব সিরিজ।

প্রথমে সিরিজের নাম দেয়া হয়েছিল 'ইন্টিউশন'। পরে বদলে রাখা হয়ে 'দুজনে'। অহনা এবং অমরের চরিত্রে শ্রাবন্তী-সোহম। একটি স্ক্যান্ডেলের কারণে এক দম্পতির জীবনে কীভাবে নেমে আসে ভয়ংকর কিছু ঘটনা তারই গল্প বলবে থ্রিলারে ঠাসা এই সিরিজ।

শ্রাবন্তী আর সোহমের জুটি বক্স অফিসে লাভের মুখ দেখিয়েছে বহুবার। সেই জুটিকেই এইবারে ওটিটি প্লাটফর্মে নিয়ে আসা হলো। মনে করা হচ্ছে এই সিরিজে পুরোনো রসায়নের সব রসদই পূর্ণ করবে শ্রাবন্তী-সোহম জুটি। আগামী বছর হৈচৈ তে দেখা যাবে এই সিরিজ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App