×

সারাদেশ

স্বামীকে খুঁজতে এসে ধর্ষণের শিকার এক নারী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ নভেম্বর ২০২০, ০২:৪৯ পিএম

স্বামীর খোঁজে কুমিল্লা থেকে চট্টগ্রামে এসে এক নারী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এই ঘটনায় অভিযুক্ত ধর্ষক মনির হোসেনসহ (৩৩) চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (৮ নভেম্বর) সকালে লালখানবাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানায় খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহিনুজ্জামান। গ্রেপ্তার অপর আসামিরা হলো– মাসুদ, সোহেল ও দিদার।

ওসি বলেন, স্বামীর খোঁজে এসে ভিকটিম নারী লালখান বাজার এলাকায় মনিরের বাসায় ওঠেন। ওই বাসায় মনির তাকে ধর্ষণ করে। এই ঘটনায় অভিযোগ পেয়ে রবিবার সকালে মনির হোসেন ও তার তিন সহযোগীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার এই তিন জন ওই নারীকে মারধর করে এবং তার কাছ থেকে টাকাপয়সা ছিনিয়ে নেয়।

তিনি আরও বলেন, ‘ভুক্তভোগী নারী জানিয়েছেন, তিনি খুলশী থানাধীন লালখানবাজার মতিঝর্ণা এলাকায় স্বামীসহ ভাড়া থাকতেন। স্বামীর সঙ্গে পারিবারিক কলহের জেরে মাসখানেক আগে বাসা ছেড়ে দিয়ে তিনি বাড়িতে চলে যান। এরপর তার স্বামী গ্রামের বাড়ি থেকে চলে গেলে মনির তার স্বামীকে খুঁজে দিতে সহায়তা করবে, এমন আশ্বাস দেয়। তার কথায় স্বামীকে খুঁজতে ৬ নভেম্বর ওই নারী চট্টগ্রাম আসেন।

৭ নভেম্বর সকালে মনিরের স্ত্রী গার্মেন্টসে চাকরিতে চলে গেলে মনির ওই নারীকে ধর্ষণ করে। ঘটনার পর ওই নারী মনিরের বাসা থেকে চলে যান। বিকালে ফেলে যাওয়া বোরকার জন্য আবার মনিরের বাসায় গেলে মনিরের সহযোগী মুন্না, এমরান, মাসুদ, রাজু, দিদার, সোহেল, জাকির তাকে মারধর করে। পাশাপাশি তার সঙ্গে থাকা দুই হাজার টাকা ছিনিয়ে নেয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App