×

খেলা

মেসির জোড়া গোলে স্ব-রূপে ফিরল বার্সা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ নভেম্বর ২০২০, ১০:১৭ এএম

মেসির জোড়া গোলে স্ব-রূপে ফিরল বার্সা

গোল করার পর মেসিকে ঘিরে সতীর্থদের উল্লাস।

স্প্যানিশ লা লিগায় অবশেষে জয়ের খরা কাটাতে সমর্থ হয়েছে বার্সেলোনা। শনিবার রাতে সেল্টা ভিগোর বিপক্ষে ৫-২ গোলের জয় তুলে নিয়েছে। গত ২ অক্টোবরের পর লা লিগায় যা তাদের প্রথম জয়। ম্যাচটিতে বার্সার জয়ের পেছনে বড় অবদান রাখেন অধিনায়ক লিওনেল মেসি। তিনি বদলি খেলোয়াড় হিসেবে খেলতে নেমে জোড়া গোল করে বার্সার জন্য ব্যবধান গড়ে দেন।

মেসিকে অবশ্য আজকের ম্যাচটিতে প্রথম থেকে মাঠে দেখা যায়নি। তিনি নামেন দ্বিতীয়ার্ধে। এই ম্যাচটির আগে বার্সার হয়ে ২০১৯ সালের সেপ্টেম্বর থেকে এই বছরের নভেম্বর পর্যন্ত ৩৭টি ম্যাচ খেলেন মেসি। যার সবগুলো ম্যাচেই সম্পূর্ণ সময় খেলেছেন তিনি। কিন্তু তিনি নামেন দ্বিতীয়ার্ধের শুরুতে। তিনি নামার পরই বার্সা ক্ষীপ্র হয়ে যায়। মেসি যখন নামেন তখন দুই দলের গোল সংখ্যা ১-১। তিনি নেমেই ৪৯ মিনিটের সময় গ্রিজম্যানকে দিয়ে গোল করান।

এরপর ৬১ মিনিটের সময় পেনাল্টি থেকে নিজে গোল করেন। রিয়াল বেটিসের আইসা মেন্ডি ডি বক্সের ভেতর হ্যান্ডবল করেন। এর ফলে তাকে হলুদ কার্ড দেখানো হয়। আগেও একটি হলুদ কার্ড দেখেন তিনি। ফলে তাকে লাল কার্ড দেখে বিদায় নিতে হয়। তবে ম্যাচের ৭৩ মিনিটে লরেঞ্জো জেসুস একটি গোল করে রিয়াল বেটিসকে একটু স্বপ্ন দেখান। কিন্তু ৮২ মিনিটের সময় তাদের সেই স্বপ্ন ভেঙ্গে দেন মেসি বা পা থেকে দুর্দান্ত গোল করে। এরপর ৮৬ মিনিটের সময় পেদ্রি বার্সার হয়ে প্রথম গোল করে ব্যবধান ৫-২ করেন। এই জয়ে ১১ পয়েন্ট নিয়ে বার্সা ১২ নাম্বার থেকে ৮ নাম্বারে উঠে এসেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App