×

আন্তর্জাতিক

ফলাফল ঘোষণার সময় মাথা ঠাণ্ডা রাখতে গলফ খেলছিলেন ট্রাম্প!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ নভেম্বর ২০২০, ০৩:৩৭ পিএম

ফলাফল ঘোষণার সময় মাথা ঠাণ্ডা রাখতে গলফ খেলছিলেন ট্রাম্প!
ফলাফল ঘোষণার সময় মাথা ঠাণ্ডা রাখতে গলফ খেলছিলেন ট্রাম্প!

গলফ খেলছেন ট্রাম্প- ইন্টারনেট

ক্ষমতার আসার পর থেকেই বরাবরের মাতোই নিজ কার্যকলাপের কারণে বিতর্কিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তার কার্যকলাপ ও কথাবার্তা যেন মানুষকে হাসির খোরাক দেয়। বিশেষ করে যে নির্বাচনের মধ্য দিয়ে বাইডেন তার পতন ঘটিয়ে ক্ষমতায় গেলেন, সে নির্বাচকে কেন্দ্র করে যেন আরও বেশি বিতর্ক ও আলোচনার জন্ম দিয়েছেন ট্রাম্প। নির্বাচনকে ব্যক্তিগতভাবে নানা কৌশলে প্রশ্নবিদ্ধ করে ফলাফল মেনে নিবেন না বলেও ঘোষণা দিয়েছিলেন তিনি। তাই যখন তার হেরে যাওয়ার খবর প্রকাশ করা হয়, তখন তিনি কী করছিলেন এ নিয়ে কৌতুহল সবার মধ্যে। বাইডেনকে জয়ী ঘোষণার ওই সময় কী করছিলেন ডোনাল্ড ট্রাম্প? কোথায় ছিলেন তিনি?

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ান জানিয়েছে, ভোটে বাইডেনকে জয়ী ঘোষণার সময় হোয়াইট হাউসে ছিলেন না ট্রাম্প। ফল ঘোষণার কিছুক্ষণ আগেও একাধিক টুইট করেছেন তিনি। এর পরপরই গলফ খেলতে রওয়ানা দেন এ রিপাবলিকান নেতা।

ভার্জিনিয়ার স্টার্লিংয়ে নিজস্ব গলফ কোর্সে বড় বাড়িবহর নিয়ে গিয়েছিলেন ট্রাম্প। এসময় পোশাক-আশাকে তাকে গলফ খেলার জন্য পুরোপুরি তৈরি হয়ে বের হতে দেখা যায়।

নির্বাচনের রাত থেকেই ভোট গণনার বৈধতা চ্যালেঞ্জ করেছেন ট্রাম্প এবং বলেছেন, তিনিই বিজয়ী হয়েছেন। শনিবারও এক টুইটে তিনি দাবি করেছেন, ‘নির্বাচনে আমিই জিতেছি, অনেক ভোটের ব্যবধানে!’নির্বাচনে বাইডেনকে জয়ী ঘোষণার পর ফিলাডেলফিয়ায় এক সংবাদ সম্মেলনে ট্রাম্পের আইনজীবী রুডি জুলিয়ানি বলেছেন, নির্বাচনের ফলের বিরুদ্ধে তারা সোমবার (৯ নভেম্বর) থেকে আইনি চ্যালেঞ্জ শুরু করবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App