×

সারাদেশ

পথে কিশোরীকে একা পেয়ে ধর্ষণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ নভেম্বর ২০২০, ০৪:২৩ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় খালারবাড়ি যাওয়ার পথে ১৪ বছর বয়সী এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। শুক্রবার (৬ নভেম্বর) রাতে উপজেলার মোগড়া ইঊনিয়নের খলাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সন্ধ্যায় উপজেলার ষোললোহঘর গ্রামের ওই কিশোরী মায়ের সঙ্গে অভিমান করে পাশ্ববর্তী খলাপাড়া গ্রামের দূর সম্পর্কের এক খালার বাড়ি  ছুটে যায়। এ সময়  কিশোরীকে পথে একা পেয়ে জিয়ার হোসেন (৩৫) ও ও তার সহযোগী ইব্রাহিম হোসেন অপু (২০) তাকে ফুঁসলিয়ে গ্রামের একটি কালভার্টের ওপর নিয়ে যায়। পরে জিয়ার হোসেন জোরপূর্বকভাবে ওই কিশোরীকে ধর্ষণ করে। ধর্ষক জিয়ার হোসেন খলাপাড়া গ্রামের হিলু মিয়ার ছেলে ও তার সহযোগী ইব্রাহিম হোসেন অপু একই গ্রামের আব্দুল নূর মিয়ার ছেলে।

পুলিশ আরো জানায়, শনিবার (৭ নভেম্বর) সন্ধ্যায়  কিশোরী ধর্ষণের শিকার হওয়ার বিষয়টি জানতে পারে। পরে রাত থেকে ভোর পর্যন্ত অভিযান চালিয়ে ধর্ষকের সহযোগী ইব্রাহিম হোসেন অপুকে পুলিশ আটক করে।

আখাউড়া থানার অফিসার ইনচার্জ রসুল আহামদ নিজামী বলেন, ধর্ষণ ঘটনায় কিশোরী পিতা বাদী হয়ে থানায় অভিযোগ দিলে অভিযোগটি এজাহারভুক্ত করা হয়। ধর্ষকের এক সহযোগীকে ইতোমধ্যেই পুলিশ আটক করেছে। সকালে ডাক্তারী পরীক্ষার জন্য কিশোরীকে ব্রাহ্মণবাড়িয়ায় পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App