×

সারাদেশ

ট্রাক-সিএনজি সংঘর্ষে চালকসহ নিহত ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ নভেম্বর ২০২০, ০৬:১২ পিএম

ট্রাক-সিএনজি সংঘর্ষে চালকসহ নিহত ২

ছবি: প্রতিনিধি

ময়মনসিংহ নেত্রকোনা মহাসড়কের তারাকান্দা থানার খিচা নামক স্থানে ট্রাক-সিএনজি সংঘর্ষে সিএনজির চালকসহ দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন দুইজন। তাৎক্ষনিক ভাবে আহতদের পরিচয় পাওয়া যায়নি। রবিবার (৮ নভেম্বর) সকাল সাড়ে ছয়টায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত সিরাজুল ইসলাম ফুলপুর উপজেলার কালিখা গ্রামের রফুল ইসলামের ছেলে আর মঞ্জু মিয়া পূর্বধলা উপজেলার পুকুরিয়াকান্দা গ্রামের আঞ্জু মিয়ার ছেলে ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ঘটনার দিন সকালে একটি সিএনজি তিনজন যাত্রী নিয়ে বাইপাস সড়ক হয়ে ঢাকা নেত্রকোনা মহাসড়কের খিচা নামক স্থানে মেইন সড়কে উঠার সময় নেত্রকোনাগামী একটি ট্রাক (ঢাকা মেট্রো- ২২-৯৮১৮) পিছন থেকে সিএনজিকে চাপা দিলে ঘটনা স্থলেই সিরাজুল ইসলাম নিহত হয়। পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় চালকসহ আরো তিনজনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সিএনজির চালক মঞ্জু মিয়া মারা যান।

দুর্ঘটনার পর পর স্থানীয় জনতা ময়মনসিংহ-নেত্রকানা মহসড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ও তারাকান্দা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর নয়ন দাস জানান, দুর্ঘটনায় সিরাজুল ইসলাম নামে একজন ঘটনাস্থলেই নিহত হয়েছে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। দুর্ঘনার পর ট্রাকের চালক পালিয়ে যায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App