হাটহাজারীতে ভেজাল ঘি জব্দ, কারখানা সিলগালা

আগের সংবাদ

দেশে ক্রমবর্ধমান ধর্মীয় অসহিষ্ণুতায় ওয়ার্কার্স পার্টির উদ্বেগ

পরের সংবাদ

বিটিএল গ্রুপের নতুন ইঞ্জিন ওয়েল এখন বাজারে

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২০ , ৫:৪৬ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ৮, ২০২০ , ৫:৪৬ অপরাহ্ণ

একসঙ্গে নতুন দুই ইঞ্জিন ওয়েল বাজারে নিয়ে এলো বিটিএল গ্রুপ। সম্প্রতি রাজধানীর একটি তিন তারকা হোটেলে আয়োজিত অনুষ্ঠানে উন্মুক্ত করা হয় বিটিএল সেমি সিনথেটিক ২৫০০ ও ২০ লিটার বালতি ২০-৫০ নতুন ইঞ্জিন ওয়েল।

কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তা ও সারাদেশের ডিলারদের নিয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কথাসাহিত্যিক আনিসুল হক। বিশেষ অতিথি ছিলেন গাজী টেলিভিশনের সিইও সৈয়দ ইশতিয়াক রেজা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণসংযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক প্রফেসর রোবায়েত ফেরদৌস এবং এনটিভির সিনিয়র নিউজ উপস্থাপিকা নাজনীন আহমেদ ও চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাসসহ অনেকে।

অনুষ্ঠানে বিটিএল গ্রুপের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক মির্জা আবুল বাশার বলেন, বিটিএল গ্রুপ ২০১৩ সাল থেকে কার্যক্রম শুরু করেছে। ইন্ডাস্ট্রিয়াল লুব্রিকেন্ট ২০৫ লিটার ব্যারেল বাজারজাতকরণের মাধ্যমে গ্রাহকের ব্যাপক চাহিদা ও সাড়া পাওয়ায় নতুন দুটি ইঞ্জিন ওয়েল বাজারজাত করতে যাচ্ছে। বিটিএল গ্রুপ দেশে প্রথমবারের মতো স্টিলের ক্যান ও ২০ লিটার বালতি এই দুটি ইঞ্জিন ওয়েল।

তিনি জানান, এখন বিটিএল গ্রুপ সারাদেশে ৩৬টি পণ্য বাজারজাত করেছে। সবগুলো পণ্যই ক্রেতারা সানন্দে গ্রহণ করেছেন।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানের চেয়ারম্যান খালেদা পারভীন (সিনথিয়া) আগত সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, বিটিএল গ্রুপের সাফল্যের পেছনে ডিলারদের অবদান সবচেয়ে বেশি। আপনাদের সহযোগিতা নিয়েই বিটিএল গ্রুপ সামনে এগিয়ে যাবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি আনিসুল হক বলেন, পণ্য ভালো হলে সেটা অবশ্যই সবার মধ্যে সাড়া পড়বে। আশা করছি বিটিএল তাদের ব্যবসায়িক সুনাম রক্ষা করে এগিয়ে যাবে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
close