করোনায় মৃত্যু ১৮, শনাক্ত ১৪৭৪

আগের সংবাদ

বাইডেনকে বিএনপির অভিনন্দন

পরের সংবাদ

নাফ নদীতে জেলে গুলিবিদ্ধ

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২০ , ৪:২৮ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ৮, ২০২০ , ৪:২৮ অপরাহ্ণ

টেকনাফের নাফনদীতে মোহাম্মদ ইসলাম (৩৫) নামে এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছে বলে জানা যায়। সে টেকনাফ সদর ইউনিয়নের বরইতলী এলাকার গুরা মিয়ার ছেলে। ধারণা করা হচ্ছে নদীতে মাছ শিকারে গিয়ে তিনি মিয়ানমার বর্ডার গার্ড পুলিশের (বিজিপি) এর গুলিতে আহত হন।
শনিবার (৭ নভেম্বর) রাতে আহত ব্যক্তিকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন স্থানীয় জেলেরা।

এদিকে একটি সূত্র দাবি করেছে, মাছ শিকারে যাওয়ার বিষয়টি রহস্যজনক। ইয়াবা পাচার করতে গিয়ে ওই ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন বলে স্থানীয়দের ধারণা।
টেকনাফ উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্স জরুরি বিভাগের চিকিৎসক মো. সাজ্জাদ হোসেন বলেন,

‘রাতে স্থানীয় লোকজন গুলিবিদ্ধ এক ব্যক্তিকে নিয়ে আসেন। তার পেটের ডান পাশে গুলির আঘাত রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।’

স্থানীয় জেলেরা জানান, একটি ছোট্ট নৌকায় করে দুই জন নাফনদীতে মাছ শিকারে যান। টেকনাফের জালিয়ার দ্বীপ নামক জায়গায় তারা মাছ ধরছিল। হঠাৎ করে মিয়ানমার জল সীমানা থেকে এসে বিজিপির সদস্যরা তাদের ওপর গুলিবর্ষণ শুরু করে। এসময় একজন আহত হন। খবর পেয়ে স্থানীয় জেলেরা তাকে উদ্ধার করেন।

এ বিষয়ে টেকনাফ-২ ব্যাটালিয়নের বিজিবির পক্ষ থেকে কোনও বক্তব্য পাওয়া যায়নি।

এ প্রসঙ্গে টেকনাফ মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল আলিম বলেন, গুলিবিদ্ধ হয়ে এক ব্যক্তি আহত হওয়ার খবর শুনেছি। বিষয়টির খোঁজ নেওয়া হচ্ছে বলে জানান তিনি।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়