তারিন ও বাঁধনকে নিয়ে ডার্করুমে চঞ্চল

আগের সংবাদ

সৌন্দর্য চিকিৎসায় মাইক্রোডার্মাব্রেশন

পরের সংবাদ

চার দাবিতে মেডিক‌্যাল শিক্ষার্থীদের বিক্ষোভ

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২০ , ৩:২৫ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ৮, ২০২০ , ৮:০০ অপরাহ্ণ

রাজধানীর শাহবাগে মোড় অবরোধ করে চার দাবিতে বিক্ষোভ করেছে মেডিক‌্যাল শিক্ষার্থীদের সরকারি ও বেসরকারি মেডিক্যাল কলেজ হাসপাতালের শিক্ষার্থীরা। সেশনজট দূর করতে অবিলম্বে অনলাইন ক্লাস চালু, পরীক্ষা পেছানো, বেসরকারি মেডিক‌্যাল কলেজে ৬০ মাসের বেশি বেতন না নেওয়াসহ চার দাবিতে এ কর্মসূচি পালন করছেন এসব শিক্ষার্থী।

রবিবার (৮ নভেম্বর) সকাল ১১টার পর শাহবাগ মোড়ে অবস্থান নিয়ে বিক্ষোভ করছেন তারা। আন্দোলনরত শিক্ষার্থীরা জানান, তাদের ৬০ মাসের বেতন পরিশোধ করতে বলা হয়েছে। কিন্তু করোনা পরিস্থিতিতে কোনো ক্লাস ও পরীক্ষা হয়নি। এই সময়ে এভাবে বেতন আদায় করা অন্যায়। এছাড়া করোনা পরিস্থিতির ভেতর তাদেরকে এক মাস হলে থাকার কথা বলা হয়েছে। বিদ্যমান পরিস্থিতিতে তারা এভাবে ঝুঁকি নিতে চান না। একারণে বাধ্য হয়ে রাস্তায় নেমেছেন।

রমনা জোনের উপপুলিশ কমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান বলেন, দাবি-দাওয়া নিয়ে শিক্ষার্থীদের স্বাস্থ্য অধিদপ্তরে যাওয়ার জন‌্য অনুরোধ করা হচ্ছে। চেষ্টা চলছে যান চলাচল স্বাভাবিক করার।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়