×

খেলা

হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন না ম্যারাডোনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ নভেম্বর ২০২০, ১২:০০ পিএম

হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন না ম্যারাডোনা

ম্যারাডোনা

মস্তিষ্কে অস্ত্রোপচারের পরে দিয়েগো ম্যারাডোনা দ্রুত সুস্থ হচ্ছেন বলেই জানা গিয়েছিল। এমনকি শুক্রবারের মধ্যে তাঁকে ছেড়ে দেয়া হতে পারে বলেও জানিয়েছিলে তাঁর ব্যক্তিগত ডাক্তার। পরিস্থিতি দ্রুত বদলে গেল। জটিলতা তৈরি হওয়ায় তাঁকে আরও কিছু দিন বুয়েনস আইরেসের ক্লিনিকে থাকতে হতে পারে বলে জানিয়ে দিলেন কিংবদন্তি ফুটবলারের ব্যক্তিগত চিকিৎসক লিয়োপোল্দো লুকে।

তিনি বলেছেন, ‘অস্ত্রোপচারের পরে দিয়েগোর বেশ কয়েকবার মাথা ঘুরে গিয়েছে।’ এমন প্রতিক্রিয়ার সঙ্গে তাঁর মাদকাসক্তির সম্পর্ক থাকতে পারে বলে মনে করা হচ্ছে।

ম্যারাডোনার ঘনিষ্ঠ কয়েক জনের বক্তব্য, কিংবদন্তি ফুটবলারের মদ্যপানের আসক্তি রয়েছে। সামগ্রিক পরিস্থিতি নিয়ে বিরাট কিছু উদ্বেগ প্রকাশ করেননি ম্যারাডোনার চিকিৎসক লুকে।

তিনি বলেছেন, দিয়েগো চিকিৎসকদের পরামর্শ মেনেই চলবে। আরো কিছুদিন হাসপাতালে থাকার ব্যাপারে রাজিও হয়েছে। এমনিতে ও কিন্তু বেশ ভালই আছে। সিটি স্ক্যানের রিপোর্টও ভাল। আর সেটা দেখে আমরা তো আনন্দে নাচছিলাম!

প্রসঙ্গত হাসপাতালে আরও কিছু দিনের জন্য থেকে যেতে রাজি হলেও বৃহস্পতিবার কিন্তু ছিয়াশির বিশ্বকাপজয়ী আর্জেন্টিনার অধিনায়ক ডাক্তারদের বলেন, তিনি বাড়ি যেতে চান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App