×

পুরনো খবর

পরিবেশ উপমন্ত্রীসহ ৬ এমপি করোনায় আক্রান্ত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ নভেম্বর ২০২০, ০৯:১৮ পিএম

একাদশ জাতীয় সংসদের দশম ও মুজিব বর্ষ উপলক্ষে বিশেষ অধিবেশন উপলক্ষে সংসদ সদস্যদের করোনা টেস্টের প্রথম দিনে দেড় শত জন এমপির করোনা টেস্ট করা হলেও তার মধ্যে ছয়জন সংসদ সদস্য (এমপি) করোনাভাইরাস (কোভিড-১৯) পজেটিভ বলে ধরা পড়েছে।

গতকাল শুক্রবার সকালে তাদের করোনার নমুনা নেয়া হলে আজ শনিবার (৭ নভেম্বর) কোভিড-১৯ পরীক্ষার ফলাফলে পজিটিভ রিপোর্ট আসে। এদের মধ্যে একজন এমপি দ্বিতীয়বার আক্রান্ত হয়েছেন। এছাড়া একজন উপমন্ত্রী ও একজন সদস্য শপথ নেয়া সংসদ সদস্যও রয়েছেন।

করোনা আক্রান্ত এমপিরা হলেন- সংরক্ষিত নারী আসনের নাদিরা ইয়াসমিন জলি ও তাহমিনা বেগম, নাটোর-২ আসনের শফিকুল ইসলাম, পাবনা-৪ আসনের নুরুজ্জামান বিশ্বাস, নওগাঁ-২ আসনের সাবেক হুইপ শহিদুজ্জামান সরকার এবং পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার। শনিবার সংসদ ক্লিনিকের কর্মকর্তারা এ তথ্য নিশ্চিত করেছেন।

জাতীয় সংসদের বিশেষ অধিবেশন বসছে কাল রোববার (৮ নভেম্বর)। সন্ধ্যা ৬টায় সংসদের বৈঠক শুরু হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সংসদের দশম অধিবেশনটি বিশেষ অধিবেশন হিসেবে বসছে।

এ অধিবেশন বসার একদিন আগেই প্রায় দেড় শতজন এমপির করোনা টেস্ট করা হলেও এর মধ্যে ছয় এমপির করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এলো। এছাড়া গতকাল শুক্রবার ৫০জন সাংবাদিকের করোনা টেস্ট করা হলেও তারা প্রত্যেকে করোনা নেগেটিভ বলে সংসদ সচিবালয় সূত্রে জানা গেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App