×

বিনোদন

নায়িকা সংকটে ‘আদিপুরুষ’!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ নভেম্বর ২০২০, ০১:৩৯ পিএম

নায়িকা সংকটে ‘আদিপুরুষ’!

আদিপুরুষ

নায়িকা সংকটে ‘আদিপুরুষ’!

তৈরি হতে যাচ্ছে ভারতের অন্যতম ব্যবহুল সিনেমা ‘আদিপুরুষ’। রাম-সীতার ঐতিহাসিক চরিত্রগুলোকে কেন্দ্র করে গড়ে ওঠা এই গল্পে ভিলেন চরিত্রে অভিনয় করবেন সাইফ আলী খান। সিনেমাটির ভিজ্যুয়াল সকল কাজ পরিচালনা করবেন ‘গেম অফ থ্রোনস’র টিম। কিন্তু বিপাকে পড়তে হচ্ছে পুরো টিমকে। সিনেমাটির জন্য নায়িকা সঙ্কটে পড়েছেন তারা।

প্রায় ৫০০ কোটি টাকা বাজেটের এ সিনেমাটির  সবকিছু ঠিকঠাক থাকলেও সিনেমাটির নায়িকা ঠিক করতে পারছে না এ ছবির টিম। বলিউডের শীর্ষ নায়িকাদের এই সিনেমায় আনতেও নানা ঝামেলা পোহাতে হচ্ছে তাদের। ওম রাউতের ‘আদিপুরুষ’র জন্য প্রভাসের বিপরীতে বলিউডের প্রথম সারির নায়িকার খোঁজ চলছে।

সিনেমাটির এক সূত্র ভারতের এক জাতীয় দৈনিককে জানিয়েছে, রাম চরিত্রের প্রভাসের বিপরীতে সীতা হিসেবে অভিনয় প্রথম পছন্দ ছিলেন দীপিকা পাড়ুকোন। তবে তিনি ইতিমধ্যে প্রভাসের সাথে আশ্বিন নাগের একটি সিনেমায় কাজ করছেন। তাই তাকে সীতা হিসেবে ভাবনা থেকে সরে এসেছে ছবির টিম।

প্রভাসের ঘনিষ্ঠ একটি সূত্র বলছে, দুটি ব্যাক-টু-ব্যাক ফিল্মে তাদের একসাথে জুড়ি দেওয়া যায় না। একই সাথে এ ছবির জন্য আলোচনায় আসা রাকুল প্রীত সিং, কিয়ারা আদভানি এবং পূজা হেগড়েসহ যারা তেলুগু সিনেমায় কাজ করেছেন তারা কেউ সীতার চরিত্রে ফিট করছেন না। আবার আনুশকা শর্মাকে সবদিক থেকে ফিট মনে হলেও তিনি মাতৃত্বের জন্য বর্তমানে সবরকম শুটিং থেকে দূরে রয়েছেন।

সব মিলিয়ে ‘আদিপুরুষ’- এর প্রযোজক ও পরিচালক দারুণ সমস্যার মধ্যে রয়েছেন। সেইসঙ্গে তারা আশাও ব্যক্ত করেছেন খুব দ্রুতই তারা নায়িকার সন্ধান পাবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App