×

সারাদেশ

জামিনে থেকেও ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ নভেম্বর ২০২০, ০৮:৫৮ পিএম

জামিনে থেকেও ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ!

দোলোয়ার হোসেন। ছবি: প্রতিনিধি

ধর্ষণ মামলায় জামিনে থেকেও আবারোও ধর্ষনের অভিযোগ উঠেছে বিদেশ ফেরত চরফ্যাশনের দেলোয়ারের বিরুদ্ধে। উপজেলার নুরাবাদ ইউনিয়নের জলিল মাঝির ছেলে দোলোয়ার হোসেন (৩০) এর বিরুদ্ধে পঞ্চম শ্রেণীর ছাত্রী (১৩) কে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে।

ভূক্তভোগী ওই ছাত্রি অভিযোগ করে বলেন, বৃহস্পতিবার (৫ নভেম্বর) সকাল ১০টায় বাড়ি সংলগ্ন পাকা সড়কের পাশে গাছের পাতা কুড়ানোর সময় জলিল মাঝির ছেলে দেলোয়ার জোরপূর্বক তার হাত ধরে টেনে হিচড়ে নিয়ে যায়। এ সময় সড়ক সংলগ্ন পরিত্যাক্ত দোকান ঘরে নিয়ে তাকে ধর্ষণ করে। ঘটনার সময় ওই ছাত্রী ডাক চিৎকার দিলে বলপূর্বক তার মুখ চেপে ধরে দেলোয়ার।

ভুক্তভোগী ওই ছাত্রী আরোও বলেন, এ সময় আমার মামাতো বোন দেখে ফেললে আমাকে সে ছেড়ে দিয়ে কৌশলে দৌঁড়ে পালিয়ে যায়। এ ঘটনা কাউকে বললে মামাতো বোনকে মারধরসহ আমাকে আবারো ধর্ষণ করবে। তবে আমি তাৎক্ষণিকভাবে আমার পরিবারসহ আমার চাচা ও নানা নানিকে বিষয়টি জানিয়েছি।

এ ঘটনার বিষয়ে এলাবাসী মুখ খুলতে রাজি না হলেও নাম প্রকাশে অনিচ্ছুক ওয়ার্ড আওয়ামী লীগের এক নেতা জানান, জলিল মাঝির ছেলে দেলোয়ার মঙ্গলবার (২৩ জুন) একই এলাকার নুরাবাদ ইউনিয়ন সিমান্ত সংলগ্ন আবুবকরপুর ইউনিয়নের এক অন্ধ ভিক্ষুকের কিশোরী মেয়েকে ধর্ষণের ঘটনায় দুলারহাট থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে আদালতে পাঠায়।

তবে ওই মামলায় দোলোয়ার জামিনে রয়েছে বলে জানা গেছে। ধর্ষণের অভিযোগ বিষয়ে জানতে দোলোয়ার ও তার পরিবারের কাউকে খুঁজে পাওয়া যায়নি।

দোলোয়ারের বড় ভাই আনোয়ার হোসেন মুঠোফোনে জানান, এলাকায় তাদেরকে রাজনৈতিকভাবে হয়রানি করতে ধর্ষণকাণ্ডের ষড়যন্ত্র করা হয়েছে।

শনিবার (৭ নভেম্বর) বিকেলে দুলারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোরাদ হোসেন বলেন, ঘটনা শুনেছি, ভুক্তভোগী পরিবারের কাউকে খুঁজে পাওয়া যায়নি। অভিযোগ পেলে পুলিশ যথাযথ ব্যবস্থা নিবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App