×

সারাদেশ

অস্তিত্ব হারিয়ে বিএনপি এখন লাইফ সাপোর্টে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ নভেম্বর ২০২০, ০৫:২৪ পিএম

অস্তিত্ব হারিয়ে বিএনপি এখন লাইফ সাপোর্টে

ছবি: প্রতিনিধি

আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থতায় বিএনপির রাজনীতির অস্তিত্ব হারিয়ে লাইফ সাপোর্টে আছে বলে মনে করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহণ মন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপি ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা করছে। নিজেরা ব্যর্থ হয়ে শিক্ষার্থীদের আন্দোলন ছাড়াও কোটা বিরোধী আন্দোলন ও ধর্ষণ বিরোধী আন্দোলনে ভর করেছিল। কিন্তু হালে পানি পাই নি।

শনিবার (৭ নভেম্বর) বেলা সাড়ে ১১ টায় মানিকগঞ্জ জেলা পরিষদ মিলনায়তনে জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় ভার্চুয়াল সভায় সংযুক্ত হয়ে এসব কথা বলেন তিনি। মন্ত্রী ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ণ করে পকেট কমিটি না করারও আহ্বান জানান। দেশের জনগণ আওয়ামী লীগের অস্তিত্বের শেকড় আছে বলেও মনে করেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, যারা মাদকসেবী ও ব্যবসায়ী, সাম্প্রদায়িক অপশক্তি, চিহিৃত অপরাধী ও চাঁদাবাজ এবং নারী ধর্ষণকারী ব্যক্তিদের বিষয়ে বিশেষভাবে সর্তক থাকতে হবে। ধর্ষকের মতো নরপশুরা যাতে আওয়ামী লীগের ঠাঁই না পায় এবং তাদের জন্য আওয়ামী লীগের দরজা চিরতরে বন্ধ করে দিতে হবে।

সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক, ঢাকা বিভাগীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  মির্জা  আজম, স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এমপি, মানিকগঞ্জ-১ আসনের সাংসদ এ এম নাঈমূর রহমান দুর্জয় ও ২ আসনের সাংসদ মমতাজ বেগমসহ জেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে ভার্চুয়ালের মাধ্যমে শিক্ষামন্ত্রী ও যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি যুক্ত হন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App