বাইডেনকে হোয়াইট হাউসে ঢুকতে দিচ্ছে না ট্রাম্প!

আগের সংবাদ

নেইমারের চোট নিয়ে সিবিএফ ও পিএসজি কোচের ভিন্ন মন্তব্য

পরের সংবাদ

অবহেলায় প্রধানমন্ত্রীর উপহার

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২০ , ৬:১৭ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ৭, ২০২০ , ৬:১৭ অপরাহ্ণ

পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় প্রধানমন্ত্রীর দেয়া স্বাস্থ্য কমপ্লেক্সের নৌ-অ্যাম্বুলেন্সটি গত এক বছর ধরে ঘাটে পড়ে আছ। উপকূলীয় দূরবর্তী মানুষের জন্য প্রধানমন্ত্রীর উপহার হিসেবে অ্যাম্বুলন্সটি পাওয়ার প্রায় এক বছর পার হলেও সেটি এক দিনের জন্য ব্যবহার করা হয়নি। ঘাটে পরে থেকে তলা ফুটো হয়ে গেছে নৌ-অ্যাম্বুলেন্সটির।

উদ্বোধন করা হলেও একদিন ওই নৌ- অ্যাম্বুলন্সটি দিয়ে রোগী পরিবহন করা হয়নি। বর্তমান এটি কলাপাড়া পৌর শহরের হ্যালিপ্যাড মাঠের পূর্ব পাশে পড়ে রয়েছে।

সরজমিন গিয় দেখা যায়,দীর্ঘ এক বছর ধরে গুরুত্বপূর্ণ নৌ-অ্যাম্বুলন্সটি এখানে পড়ে রয়েছে। চালক না থাকায় এটি একদিনও ব্যবহার করা হয়নি। ব্যবহার না করার কারণে দিন দিন এটি নষ্ট হয় যাচ্ছে।

২০১৯ সালের শেষ দিকে এটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কাছে হস্তান্তর করা হয়েছে বলে হাসপাতাল সূত্র জানা যায়। এরপর এ বছরের ফেব্রুয়ারি মাসের শেষ দিকে স্থানীয় সাংসদ আলহাজ্ব অধ্যক্ষ মা.মহিবুর রহমান আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

কলাপাড়া উপজলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. চিন্ময় হাওলাদার জানান, চালক না দেয়ার কারণে নৌ-অ্যাম্বুলন্সটি চালানো সম্ভব হয়নি। তাছাড়া উপকূলীয় দূরবর্তী এলাকার রোগী সাধারনত অসুস্থ হলে ট্রলারে করে নিয়ে আসে। নৌ-অ্যাম্বুলন্সটি ফেরত পাঠানো বিষয়টি ঊর্ধতন কর্তৃপক্ষের কাছে চিঠি দেয়া হয়েছে।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়