×

সারাদেশ

ধুনটে কলেজছাত্রী ধর্ষণ মামলায় ব্যবসায়ী গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ নভেম্বর ২০২০, ০২:২৭ পিএম

ধুনটে কলেজছাত্রী ধর্ষণ মামলায় ব্যবসায়ী গ্রেপ্তার

গ্রেপ্তার ব্যবসায়ী সাধন চন্দ্র সরকার

বগুড়ার ধুনট উপজেলায় ঘরের দরজা কেটে ভেতরে ঢুকে কলেজছাত্রীকে ধর্ষণ মামলায় সাধন চন্দ্র সরকার (২৪) নামে এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সাধন চন্দ্র সরকার উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের পেঁচিবাড়ি গ্রামের নিপেন্দ্র নাথ সরকারের ছেলে।

শুক্রবার সকালের দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এরআগে বুধবার রাতে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলায় উ‌ল্লেখ করা হ‌য়েছে, সাধন চন্দ্র সরকার পেঁচিবাড়ি বাজারের একজন হোটেল ব্যবসায়ী। ধর্ষণের শিকার ওই কলেজছাত্রী হোটেলের পাশ দিয়ে কলেজে যাওয়া আসা করতো। এ সুযোগে ওই ব্যবসায়ী কলেজছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করতো। প্রায় এক বছর আগে ওই কলেজছাত্রীকে বিয়ের প্রস্তাব দিয়ে মা-বাবাকে দেখানো কথা বলে নিজ বাড়িতে ডেকে নেয় সাধন সরকার। এ সময় বাড়িতে পরিবারের সদস্যরা কেউ না থাকার সুযোগে সাধর সরকার ওই কলেজছাত্রীকে ঘরে ভেতর ধর্ষণের চেষ্টা করে। এ বিষয়টি প্রকাশ না করার জন্য কলেজছাত্রীকে ভয়ভীতি দেখায় সাধন সরকার।

পরবর্তীতে বুধবার রাত ৯টার দিকে সাধন সরকার ওই কলেজছাত্রীর ঘরের দরজার কেটে ভেতরে ঢুকে ভয়ভীতি দেখিয়ে দ্বিতীয় দফায় ধর্ষণ করে। এ সময় পরিবারের লোকজন গ্রামবাসির সহযোগিতায় সাধান সরকারকে আটক করে। সংবাদ পেয়ে বৃহস্পতিবার দুপুরের দিকে পুলিশকে ঘটনাস্থল থেকে সাধন সরকারকে আটক করে। এ ঘটনায় কলেজছাত্রীর বাবা বাদি হয়ে বৃহস্পতিবার রাতে সাধন সরকারের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

ধুনট থানার অ‌ফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা, কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় সাধন সরকারকে গ্রেপ্তার দেখিয়ে কারাগারে এবং কলেজছাত্রীর শারীরিক পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App