ট্রাম্পের আবেদন আদালতে খারিজ

আগের সংবাদ

আত্রাইয়ে সড়কে গতিরোধক তৈরি করে বালু উত্তোলন, জনদুর্ভোগ

পরের সংবাদ

শুটিং থেকে ফিরে বাড়িতে বিছানায়

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২০ , ১২:৪০ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ৬, ২০২০ , ৪:১০ অপরাহ্ণ

কিছুদিন আগেই ঘোষণা হয়েছিল ব্রিটিশবিরোধী আন্দোলনের প্রথম নারী অকুতোভয় বীরকন্যা প্রীতিলতা ওয়াদ্দেদারকে নিয়ে একটি সিনেমা নির্মিত হবে আর সেটিতে অভিনয় করবেন পরীমনি। ইতোমধ্যে গত ১ নভেম্বর থেকে শুরু হয়ে গেছে শুটিং। তবে এমন একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে গেলে পরীমনিকে অবশ্যই খুব বেশি সৃজনশীল ও সাবধানার সাথে অভিনয় করতে হবে। ছবিটির শুটিং করতে গিয়ে ইতোমধ্যে আহত হয়েছেন এই অভিনেত্রী।

বুধবার (৪ নভেম্বর) লাঠিখেলার শুটিং করার সময় হাতে প্রচণ্ড আঘাত পান এই তারকা। জানা যায়, রাজধানীর নিকেতনে দৃশ্যধারণের কাজ চলছিল। এর একটি দৃশ্যে লাঠিখেলার শুট চলছিল। সেটা করতে গিয়েই পরীমনির বাঁ হাতে আঘাত লাগে। সঙ্গে সঙ্গে হাত ফুলে যায়।

জানা গেছে, ‌‘পরীর এই হাতে আগেই একটু সমস্যা ছিল। ঠিক ওখানটাতেই লাঠির বাড়ি লাগে। বাম হাতটি সঙ্গে সঙ্গে কালো হয়ে যায়। চিকিৎসক এসে তার চিকিৎসা করেছেন। আপাতত তিনি ভালো আছেন।’ এরপরও পরী নিজে থেকে শুটিং চালিয়ে গেছেন বুধবার। ছবিটির নির্মাতা পলাশ মাহমুদ জানান, চোটের কারণে পরীর শুক্রবারের (৬ নভেম্বর) শুটিং পিছিয়ে সেটি শনিবার করা হয়েছে। এছাড়া আজ (৫ নভেম্বর) এমনিতে বিশ্রামে থাকার কথা ছিল এ নায়িকার। সব মিলিয়ে পুরোপুরি দুদিনের বিশ্রামে আছেন তিনি।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়