ট্রাম্প-বাইডেনের সামনে যে সমীকরণ

আগের সংবাদ

যে ভাইরাসটি দেশের দরজায় বারবার কড়া নাড়ছে

পরের সংবাদ

পলাতক আসামি গ্রেপ্তার করতে গিয়ে ওসি আহত

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২০ , ৫:৩৮ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ৬, ২০২০ , ৫:৩৮ অপরাহ্ণ

শেরপুরের ঝিনাইগাতী থানার একটি হত্যা মামলার মৃত্যু দন্ডপ্রাপ্ত পলাতক আসামি আবু জাফর ওরফে সুরুজ (৬০) কে গ্রেপ্তার করতে গিয়ে ছুরিকাঘাতে আহত হয়েছেন ওসি ফায়েজুর রহমান। বৃহস্পতিবার (৫ নভেম্বর) রাতে গাজীপুর এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ সুত্রে জানা গেছে, ২০০৬ সালের ৮মে ঝিনাইগাতী উপজেলার কোনাগাঁও গ্রামের মৃত আ. সাত্তারের ছেলে আবু জাফর পূর্ব শত্রুতার জের ধরে একই গ্রামের নুরুল ইসলামের ছেলে বিল্লাল হোসেন (১৫) কে হত্যা করে সেপ্টিক ট্যাংকের ভিতর লুকিয়ে রাখে।

এ ব্যাপারে ঝিনাইগাতী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের পিতা নুরুল ইসলাম। ওই মামলায় আদালত আবু জাফরকে মৃত্যুদন্ড দেয়। এরপর থেকে আবু জাফর পলাতক রয়েছে। ৫ নভেম্বর রাতে প্রযুক্তির সাহায্যে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফায়েজুর রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে গাজীপুর একটি বিল্ডিং’র সিরির নিচ থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

এ সময় পুলিশের হাত থেকে ছুটে যাওয়ার চেষ্টা করে ব্যর্থ হলে আসামি আবু জাফর ওসি ফায়েজুর রহমানকে ছুরিকাঘাত করে। এতে ডান হাতে আঘাত প্রাপ্ত হন ওসি। ৬ নভেম্বর শুক্রবার গ্রেপ্তার আসামি আবু জাফরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফায়েজুর রহমান বলেন, আঘাত প্রাপ্ত হওয়ার বিষয়টি বড় নয়। আসামিকে গ্রেপ্তার করতে পারা সবচেয়ে বড় বিষয়।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়