×

সারাদেশ

সালথায় ধর্ষণের অভিযোগে দুই কিশোর আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ নভেম্বর ২০২০, ০৫:১৯ পিএম

সালথায় ধর্ষণের অভিযোগে দুই কিশোর আটক

আটককৃতরা।

ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় কি‌শোরী‌কে গণধর্ষ‌ণের ঘটনা ঘ‌টে‌ছে। এই ঘটনায় শ‌হিদু‌ল সে‌খের পুত্র ফয়সাল সেক (১৫) ও বিল্লাল গাজীর পুত্র জা‌হিদুল গাজী (১৪) না‌মের দুই কি‌শোর‌কে আটক ক‌রে‌ছে পু‌লিশ। উভ‌য়ই উপ‌জেলার যদুনন্দী ইউ‌নিয়‌নের জগনা‌থদ্দি গ্রা‌মের বা‌সিন্দা। মঙ্গলবার (৩ নভেম্বর) দিবাগত রাতে নিজ বা‌ড়ি থে‌কে তা‌দের আটক করা হয়।

পু‌লিশ ও এজাহার সু‌ত্রে জানা যায়, বেশ কিছু‌দিন যাবত ফয়সাল ও জা‌হিদুল ধ‌র্ষিতা মে‌য়ে‌টি‌কে কুপ্রস্তাপ দি‌য়ে আস‌ছিল, তাদের প্রস্তা‌বে মে‌য়ে‌টি রা‌জি না হওয়ায় গত ১৫ই অ‌ক্টোবর সকাল ১১ টায় মে‌য়ে‌টি তার ভাই‌দের ডাকার জন্য মা‌ঠের ম‌ধ্যে গে‌লে তারা ফয়সাল ও জা‌হিদুল তা‌কে জোড় পূর্বক জা‌হিদু‌লদের প‌রিত্যক্ত মে‌শিনঘ‌রে নি‌য়ে ধর্ষণ ক‌রে। ধর্ষণ করার সময় ইন্দাদুল না‌মের আ‌রেক কি‌শোর ছ‌বি তো‌লে/‌ভি‌ডিও ক‌রে এবং ঘটনা কাউ‌কে না জানা‌নোর জন্য হুম‌কি ধাম‌কি দেয়। ক‌য়েক‌দিন আ‌গে ছ‌বি/‌ভি‌ডিও মোবাই‌লে দেখা গি‌য়ে‌ছে এইমূ‌লে ধর্ষ‌ণের ঘটনা জানাজা‌নি হ‌য়ে যায়। স্থানীয় গ্রাম্য মাতুব্বররা ধর্ষ‌ণের ঘটনা সা‌লি‌শি ক‌রে দেওয়ার কথা ব‌লেও ক‌রে নাই। ধর্ষ‌ণের ঘটনা সালথা থানা পু‌লিশ‌কে জানা‌নো হ‌লে তারা বিষয়‌টি দ্রুত আম‌লে নি‌য়ে প্র‌য়োজ‌নিও ব্যবস্থা গ্রহন ক‌রে।

সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী জিন্নাহ ব‌লেন, ধর্ষ‌ণের ঘটনা দুঃখজনক এই ঘটনায় সালথা থানার মামলা নং-০৫(১১)২০২০, ধারা-২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ এর ৯(৩)/৩০ ধারা তৎসহ ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ৮ (২) এর এজাহার নামীয় ০২ জন শিশু অপরাধীকে গ্রেফতার পূর্বক অদ্য ০৫/১১/২০২০ তারিখ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

মামলার তদন্তকা‌রি কর্মকর্তা সালথা থানার ও‌সি তদন্ত সুব্রত গোলদার ব‌লেন, গণধর্ষ‌ণের ঘটনায় আমরা দ্রুত ব্যবস্থা নেওয়ার কা‌র‌নে দুজন‌কে আটক করা সম্ভব হ‌য়ে‌ছে। অন্য আসামী‌দের আট‌কের জন্য আমা‌দের অ‌ভিযান অব্যহত আ‌ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App