×

জাতীয়

মানবকণ্ঠ কর্তৃপক্ষের ঔদ্ধত্যপূর্ণ আচরণের তীব্র নিন্দা ১১ সাংবাদিক সংগঠনের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ নভেম্বর ২০২০, ০৬:০৪ পিএম

মানবকণ্ঠ কর্তৃপক্ষের ঔদ্ধত্যপূর্ণ আচরণের তীব্র নিন্দা ১১ সাংবাদিক সংগঠনের

ফাইল ছবি

দৈনিক মানবকণ্ঠের কর্মচ্যুত সাংবাদিকদের অবিলম্বে বকেয়া পরিশোধ এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপুর সঙ্গে মানবকণ্ঠ কর্তৃপক্ষের ঔদ্ধত্যপূর্ণ আচরণের তীব্র নিন্দা জানিয়েছেন বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন অধিভুক্ত ১১টি সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ। বুধবার (৪ নভেম্বর) এক বিবৃতিতে নেতারা এই দাবি জানান।

বিএফইউজে’র সভাপতি মোল্লা জালালের সভাপতিত্বে বিএফই্উজে ও ডিইউজে নেতাদের যৌথ বৈঠক শেষে নেতৃবৃন্দ বলেন, মানবকণ্ঠ কর্তৃপক্ষ কর্মচ্যুত সাংবাদিক-কর্মচারী এবং ডিইউজে নেতৃবৃন্দের সঙ্গে যে আচরণ করেছে তা গর্হিত, নিন্দনীয় ও উদ্বেগজনক।

নেতৃবৃন্দ অবিলম্বে কর্মচ্যুত সাংবাদিক-কর্মচারীদের এবং বর্তমানে কর্মরত সাংবাদিকদের বেতন ও বকেয়া পরিশোধের দাবি জানিয়ে বলেন, অন্যথায় সারাদেশে এই আনোদালনের ডাক দেওয়া হবে। প্রয়োজনে মানবকণ্ঠের সামনে সব সাংবাদিক নেতাদের নিয়ে “গণ অবস্থান” কর্মসূচি ঘোষণা করা হবে।

বিবৃতিতে স্বাক্ষর করেছেন বিএফইউজে সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ, ডিইউজে সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো: মুন্সি মাহবুব আলম সোহাগ ও সাধারণ সম্পাদক মো: সাঈয়েদুজ্জামান সম্রাট, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ ও সাধারণ সম্পাদক তানজিমুল হক, ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকন ও সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আমজাদ হোসেন মিন্টু ও সাধারণ সম্পাদক জে. এম. রউফ, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাজেদ রহমান ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলন, নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম ও সাধারণ সম্পাদক আমির হোসাইন স্মিথ, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের ও সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব ও সাধারণ সম্পাদক জামিল হাসান খোকন প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App