×

বিনোদন

শ্রাবন্তীর তৃতীয় সংসারে ভাঙন!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ নভেম্বর ২০২০, ০৩:০৯ পিএম

শ্রাবন্তীর তৃতীয় সংসারে ভাঙন!
শ্রাবন্তীর তৃতীয় সংসারে ভাঙন!

শ্রাবন্তী

শ্রাবন্তীর তৃতীয় সংসারে ভাঙন!

শ্রাবন্তী

শ্রাবন্তীর তৃতীয় সংসারে ভাঙন!

শ্রাবন্তী

শ্রাবন্তীর তৃতীয় সংসারে ভাঙন!

রোশন-শ্রাবন্তীর বিয়ের ছবি।

ফের অশান্তি শ্রাবন্তীর সুখের সংসারে? রেশন সিংয়ের সঙ্গে শ্রাবন্তী আর থাকছেন না! এমন খবরেই তোলপাড় পেজ থ্রির পাতা। বিষয়টির খোঁজ করতেই দেখা যায়, অভিনেত্রীর নিজের ইনস্টাগ্রাম থেকে উধাও স্বামী রোশন সিংয়ের সমস্ত ছবি। অন্যদিকে রোশন সিংয়ের সোশ্যাল হ্যান্ডেল খুঁজলেও মিলছে না স্ত্রী শ্রাবন্তীর কোনো ছবি।

[caption id="attachment_249781" align="aligncenter" width="748"] শ্রাবন্তী[/caption]

শ্রাবন্তীর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে রোশন সিংয়ের কোনও ছবি না মিললেও, অভিনেত্রী এখনও নিজেকে 'শ্রাবন্তী সিং' হিসেবেই পরিচয় দিচ্ছেন।

অভিনেত্রীর ইনস্টাগ্রাম হ্যান্ডেল খুঁজলে দেখতে পাবেন শ্রাবন্তী সিং-এর নাম। যদিও এই মুহূর্তে টলিউডের এই প্রথম সারির অভিনেত্রী স্বামী রোশন সিংয়ের সঙ্গে থাকছেন না বলেই সূত্রের খবর (২০১৮ সালে রোশন সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শ্রাবন্তী)।

[caption id="attachment_249782" align="aligncenter" width="719"] শ্রাবন্তী[/caption]

শ্রাবন্তীর সঙ্গে এক ছাদের নীচে না থাকলেও, রোশন বা অভিনেত্রী নিজে বিষয়টি নিয়ে কথা বলতে রাজি নন বলে জানা যাচ্ছে। অন্যদিকে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, শ্রাবন্তীর সঙ্গে সম্পর্ককে 'অতীত সম্পর্ক' বলে মন্তব্য করেন রোশন সিং।

প্রসঙ্গত, প্রথম স্বামী রাজীব বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর মডেল কৃষ্ণ ব্রজর সঙ্গে সম্পর্কে জড়ান শ্রাবন্তী। তাঁদের বাগদান থেকে আইনি বিয়ে হয়ে গেলেও, শেষ পর্যন্ত টেকেনি সেই সম্পর্ক। ফলে মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের।

[caption id="attachment_249783" align="aligncenter" width="700"] রোশন-শ্রাবন্তীর বিয়ের ছবি।[/caption]

কৃষ্ণ ব্রজর সঙ্গে বিচ্ছেদের পর ২০১৮ সালে রোশন সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শ্রাবন্তী। পঞ্জাবে গিয়ে রোশনের বাড়িতে চুপচাপ বিয়ে সেরে ফেলেন এই অভিনেত্রী। শ্রাবন্তী-রোশনের বিয়েতে হাজির হন দুই পরিবারের ঘনিষ্ঠরা। বিয়ের এক বছর কাটতে না কাটতেই ফের দুজনের সংসারে অশান্তির কালো মেঘ ঘনাচ্ছে বলে খবর।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App