×

সারাদেশ

নোয়াখালীতে ভাগ্নের ধর্ষণে মা হয়ে থানায় হাজির মামী!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ নভেম্বর ২০২০, ০৫:৪২ পিএম

নোয়াখালীতে ভাগ্নের ধর্ষণে মা হয়ে থানায় হাজির মামী!

গ্রেপ্তারকৃত ভাগ্নে নাজমুল আলম সোহান

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় আপন ভাগ্নের ধর্ষণের শিকার হয়ে কন্যা সন্তানের মা হয়েছেন মামী। এ অভিযোগে নাজমুল আলম সোহান (১৬) নামের এক স্কুল ছাত্রকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৩ নভেম্বর) দুপুরে ওই স্কুল ছাত্রকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে, মঙ্গলবার সকালে চৌমুহনী পৌরসভার হাজীপুর এলাকায় অভিযান চালিয়ে একটি ভাড়া বাসা থেকে সোহানকে আটক করে পুলিশ।

অভিযুক্ত নাজমুল আলম সোহান সোনাইমুড়ি উপজেলার কাইয়া গ্রামের পাটোয়ারী বাড়ির প্রবাসী মো. মোরশেদ আলমের ছেলে এবং চৌমুহনী মদন মোহন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র। তবে তারা দীর্ঘদিন থেকে চৌমুহনী পৌরসভার ৮নং ওয়ার্ডের হাজীপুর এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করছে।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, নির্যাতিতা গৃহবধূ ২০১৯ সালের ৪ ডিসেম্বর বেগমগঞ্জের চৌমুহনী পৌরসভার ৮নং ওয়ার্ডের হাজীপুর এলাকার আলাউদ্দিন ভিলার চতুর্থ তলায় বড় ননদের ভাড়া বাসায় বেড়াতে আসেন। ওই সময় অভিযুক্ত সোহান তাকে বাসায় একা পেয়ে ধর্ষণ করলে সে অন্তঃস্বত্ত্বা হয়ে পড়ে।

মঙ্গলবার (৩ নভেম্বর) সকালে ভুক্তভোগী গৃহবধূ এক মাসের এক কন্যা শিশু কোলে নিয়ে বেগমগঞ্জ থানায় এসে অভিযুক্ত ভাগ্নেকে ওই শিশুর পিতা দাবি করলে পুলিশ এ ঘটনায় সোহানকে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে। পরে ওই গৃহবধূ অভিযুক্ত সোহানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। অভিযুক্ত সোহান নির্যাতিত গৃহবধূর আপন বড় ননদের ছেলে।

বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভুক্তভোগী গৃহবধূর মামলার আলোকে আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App