তবে কি নির্বাচনে সহিংসতা দেখবে যুক্তরাষ্ট্র?

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

বাবা-মার বিচ্ছেদে ডিপ্রেশন, জাবি ছাত্রীর আত্মহত্যা

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২০ , ৭:৪৩ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ৩, ২০২০ , ৮:১৬ অপরাহ্ণ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ফাতেমা এলিন ফুজি নামে ১ম বর্ষের এক ছাত্রী আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (২ নভেম্বর) রাত ১২টার দিকে রাজশাহীর বোয়ালিয়া থানার জাদুঘর মোড় এলাকায় তার বান্ধবীর মেসে ওই ছাত্রী গলায় দড়ি পেঁচিয়ে আত্মহত্যা করেন বলে জানা গেছে।

ফুজি বিশ্ববিদ্যালয়ের ৪৯ ব্যাচের বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি দিনাজপুরের চিরিবন্দর উপজেলায়।

ফাতেমা এলিন ফুজির এক সহপাঠী জানান, গতকাল রাতে সে আমার সাথে নিজের কষ্টের কথা বলে কান্নায় ভেঙ্গে পড়ে। পারিবারিক ঝামেলার কারণে সে রাজশাহীতে তার এক বান্ধবীর মেসে ওঠে।

তিনি আরও বলেন, ‘ফুজির মা মারা গেছেন। তার বাবা আরেকটি বিয়ে করেছেন। এখন তার সৎ মা ও বাবার সাথে পারিবারিক ঝামেলার কারণে খুবই হতাশায় ভুগছিল। পাশাপাশি একটি ছেলের সাথে তার সম্পর্ক ছিল। কিছুদিন আগে তাদের মধ্যে বিচ্ছেদ হয়েছে। এসব কারণে সে খুবই হতাশার মধ্যে ছিল।’

এদিকে, সোমবার (৩ নভেম্বর) তার মৃত্যুর খবর ক্যাম্পাসে ছড়িয়ে পড়লে সহপাঠীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

এ ব্যাপারে বোয়ালিয়া থানার ওসি (তদন্ত) মাহবুব আলম সাংবাদিকদের বলেন, ‘সুরতহাল শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। থানায় একটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে।’

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়