×

রাজধানী

রাজধানীতে স্কুল ছাত্রীর অস্বাভাবিক মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ নভেম্বর ২০২০, ০৩:০১ পিএম

রাজধানীতে স্কুল ছাত্রীর অস্বাভাবিক মৃত্যু

প্রতিকি ছবি।

রাজধানীর মগবাজারের একটি বাসায় আহির বিশ্বাস (১৫) নামের এক স্কুল ছাত্রীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। আজ সোমবার (২ নভেম্বর) দুপুর ১২টার দিকে অচেতন অবস্থায় ওই স্কুল ছাত্রীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার মামা তাপস কান্তি জানান, তাদের বাড়ি মাদারীপুর ডাসার উপজেলার শষিকর গ্রামে। আহিরের বাবা ডা. রঞ্জিত বিশ্বাস ব্রাহ্মণবাড়িয়া একটি বেসরকারী হাসপাতালে সহযোগী অধ্যাপক। তিনি সেখানেই থাকেন। মা সংগীত শিল্পী রমা বাড়ৈ মেয়ে আহির ও এক ছেলেকে নিয়ে মগবাজার গাবতলা এলাকার একটি বাসায় ভাড়া থাকেন। আহির স্থানীয় মির্জাপুর ভারতশ্বরী হোমস স্কুলের দশম শ্রেণিতে পড়াশুনা করতো।

তিনি জানান, সকালে তিনি আহিরের মায়ের কাছে সংবাদ পান আহির তার রুমের দরজা খুলছে না। পরে ওই বাসায় গিয়ে দরজা ভেঙ্গে ফ্যানের সাথে গলায় ওড়না প্যাচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পায় তাকে। সঙ্গে সঙ্গে ওই অবস্থা থেকে নামিয়ে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।বাসাতেও ঠিকমত পড়াশুনা করতে চা চাওয়া গত রাতে মা তাকে বকাঝকা করেছিলো। এই কারনেই সে গলায় ফাঁস দিতে পারে বলে ধারণা তাদের।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদশর্ক) মো: বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App