×

বিনোদন

মা হলেন অভিনেত্রী অমৃতা রাও

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ নভেম্বর ২০২০, ১১:৪৬ এএম

মা হলেন অভিনেত্রী অমৃতা রাও
মা হলেন অভিনেত্রী অমৃতা রাও

বেবি বাম্প অমৃতা রাওয়ের।

মা হলেন অভিনেত্রী অমৃতা রাও

স্বামীর সঙ্গে অমৃতা।

মা হলেন অভিনেত্রী অমৃতা রাও

অমৃতা রাও।

মা হলেন অভিনেত্রী অমৃতা রাও। রবিবার (১ নভেম্বর) রাতে পুত্র সন্তানের জন্ম দেন তিনি। অমৃতা এবং তাঁর সন্তান দুজনেই ভালো আছেন বলে জানিয়েছেন অভিনেত্রীর ম্যানেজার। সন্তানের জন্মের পর অনুরাগী এবং শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জানিয়েছেন অমৃতা রাওয়ের স্বামী আর জে আনমোল।

২০১৬ সালে আর জে আনমোলের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অমৃতা রাও। বিয়ের প্রায় ৭ বছর পর মা হলেন অমৃতা। যদিও অন্তঃসত্ত্বা হওয়ার পর ঢাকঢোল পিটিয়ে সেই খবর প্রকাশ্যে আনেননি অমৃতা।

[caption id="attachment_249531" align="aligncenter" width="700"] বেবি বাম্প অমৃতা রাওয়ের।[/caption]

গত মাসের শেষ দিকে স্বামী আনমোলের সঙ্গে মুম্বইয়ের একটি ক্লিনিকের সামনে দেখা যায় অমৃতাকে। এরপরই তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসে। অমৃতার মা হওয়ার খবর অনুরাগীরা শুভেচ্ছা জানান তাঁকে।

[caption id="attachment_249532" align="aligncenter" width="497"] স্বামীর সঙ্গে অমৃতা।[/caption]

কোঙ্কনি পরিবারের মেয়ে অমৃতা ইস্ক ভিস্ক, ম্যায় হু না, বিবাহ-এর মতো একাধিক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেন। শাহরুখ খান, শাহিদ কাপুরের মতো অভিনেতাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি। যদিও আর জে আনমোলের সঙ্গে সংসার পাতানোর পর সেভাবে তাঁকে আর অভিনয় জগতে দেখা যায়নি। বিবাহ-র জন্য দাদা সাহেব ফালকে পুরস্কার পান অমৃতা। ২০১৯ সালে নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে ঠাকরে ছবিতে শেষ দেখা যায় তাঁকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App