৭ শর্তে অনার্স-মাস্টার্সের চূড়ান্ত পরীক্ষা নেয়ার অনুমতি

আগের সংবাদ

বাউফলে সাত জেলের এক বছরের কারাদণ্ড

পরের সংবাদ

রাঙ্গাবালীতে অগ্নিকাণ্ডে ৭ দোকান পুড়ে ছাই

প্রকাশিত: নভেম্বর ২, ২০২০ , ৮:৪৪ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২, ২০২০ , ৮:৪৪ অপরাহ্ণ

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় একটি বাজারে অগ্নিকাণ্ডে ৭ দোকান পুড়ে ছাই হয়েগেছে। রোববার (১ নভেম্বর) দিনগত রাত ১টার দিকে উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের ফেলাবুনিয়া বাজারে এ ঘটনা ঘটে। এতে অন্তত ২৫ লাখ টাকার মালামাল ভষ্মীভূত হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্তরা। তবে কোথা থেকে এ আগুনের সুত্রপাত তা সঠিকভাবে জানা যায়নি।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তরা হলেন- ইলেকট্রনিকের দোকানী রবিউল ইসলাম, রেস্টুরেন্ট ব্যবসায়ী মো. রনি, মুদী মনোহরি ও চা দোকানী মো. হাসান, আব্দুল গনি, মিজানুর রহমান, স্বপন খোন্দকার ও নিজাম হাওলাদার।

ক্ষতিগ্রস্ত ব্যাবসায়ী মো.হাসান জানান, রাত আনুমানিক ১টার দিকে আগুনের শব্দ শুনে ঘুম ভাঙ্গে তার। দরজা খুলে পাশের তিনটি ঘর জ্বলতে দেখে ডাক চিৎকার শুরু করে সে। তার ডাকে আশপাশের লোকজন এসে বিভিন্ন কৌশলে আগুন নিয়ন্ত্রণে আনে। এর মধ্যে ৭ দোকান পুড়ে ছাঁই হয়ে যায়।

এ ব্যাপারে রাঙ্গাবালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মাশফাকুর রহমান জানান, ক্ষতিগ্রস্তদের তালিকা করে জেলা প্রশাসক বারাবর প্রেরণ করা হবে। নির্দেশনা মোতাবেক পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। উল্লেখ্য, দু বছর আগে একই বাজারে আগুনে পুড়ে ৫ দোকান ছাই হয়েছিল।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়