রাঙ্গাবালীতে অগ্নিকাণ্ডে ৭ দোকান পুড়ে ছাই

আগের সংবাদ

নির্বাচন কমিশন সরকারের ইচ্ছা পালন করে: বিএনপি

পরের সংবাদ

বাউফলে সাত জেলের এক বছরের কারাদণ্ড

প্রকাশিত: নভেম্বর ২, ২০২০ , ৮:৫১ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২, ২০২০ , ৮:৫১ অপরাহ্ণ

বাউফল তেঁতুলিয়া নদীত সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকারেরর অপরাধে সাত জেলেকে এক বছরেরর বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (২ নভেম্বর) সকালে ভ্রাম্যমাণ আদালতেরর নির্বাহী বিচারক বাউফল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হাসেন ওই কারাদণ্ডাদেশ দেন।

পটুয়াখালীর র‌্যাব-৮ এর একটি দল ও বাউফল উপজেলা নির্বাহী কর্মকর্তার যৌথ উদ্যাগে রবিবার দিবাগত রাতে বাউফলের তেঁতুলিয়া নদীতে অভিযান চালায়। অভিযানকালে ইলিশ শিকারের অপরাধে সাত জেলেকে আটক করা হয় এবং তাদের কাছ থেকে দুই হাজার মিটার কারেন্ট জাল ও ২০ কেজি ইলিশ মাছ জব্দ করা হয়। সোমবার সকালে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটককৃত জেলেদের এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে এবং জব্দকৃত জাল পুড়িয়ে ফেলে ইলিশ মাছগুলা স্থানীয় এতিম খানায় দেয়া হয়। দণ্ডপ্রাপ্ত জেলেরা হলেন, বাখেরগঞ্জ উপজেলার সবুজ মোল্লা, হাসান খান এবং বাউফল উপজেলার আব্দুল আজিজ, শংকর দাস, খোকন হাওলাদার, মো. শাহাবুদ্দীন বিশ্বাস এবং মো. আব্দুর রহিম।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়