×

সারাদেশ

অজ্ঞান অবস্থায় পাওয়া গেল নিখোঁজ সাংবাদিক সরওয়ারকে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ নভেম্বর ২০২০, ১০:১১ পিএম

অজ্ঞান অবস্থায় পাওয়া গেল নিখোঁজ সাংবাদিক সরওয়ারকে

সাংবাদিক সরওয়ার

চট্টগ্রামে রহস্যজনকভাবে নিখোঁজ সাংবাদিক গোলাম সরওয়ারকে অজ্ঞান অবস্থায় সীতাকুন্ডের কুমিরা এলাকায় একটি ব্রীজের নীচে পাওয়া গেছে। রবিবার (১ নভেম্বর) রাত আনুমানিক ৮ টার দিকে স্থানীয় লোকজন দেখে পুলিশকে খবর দিলে পুলিশ ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর বিষয়টি নিশ্চিত করেছেন।

সিএমপি কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর এবং জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক জানিয়েছেন, নিখোঁজ সাংবাদিক গোলাম সরওয়ারকে অজ্ঞান অবস্থায় সীতাকুন্ডের কুমিরা এলাকায় হাজী পাড়া ব্রীজ ঘাটা এলাকায় পাওয়া গেছে। সিএমপি ও জেলা পুলিশের টীম তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার জন্য গেছে। তার জ্ঞান ফিরলে সব বিষয় জানা যাবে বলেও মন্তব্য করেন পুলিশ কর্মকর্তারা।

গোলাম সারোয়ার ‘সাপ্তাহিক আজকের সূর্যোদয়’ পত্রিকার চট্টগ্রাম ব্যুরোর স্টাফ রিপোর্টার। গ্রামের বাড়ি চন্দনাইশ উপজেলায়। তিনি চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সদস্য। গত বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে তিনি তার ব্যাটারি গলিস্থ বাসা থেকে বেরিয়ে আর ফেরেননি। ঐদিন রাতে পত্রিকার ব্যুরো প্রধান জুবায়ের সিদ্দিকী নগরীর কোতোয়ালী থানায় সাধারণ ডায়েরি (নম্বর-২২৩৩/ ২৯.১০.২০২০) করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App