×

বিনোদন

বিয়ে করলেন তরুণদের হৃদয় কাঁপানো কাজল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ অক্টোবর ২০২০, ০২:১০ পিএম

বিয়ে করলেন তরুণদের হৃদয় কাঁপানো কাজল

বিয়েতে এই সাজ সেজেছেন কাজল আগারওয়াল।

বিয়ে করলেন তরুণদের হৃদয় কাঁপানো কাজল

কাজল আগারওয়াল।

অবশেষে বিয়ের কাজ সেরে ফেললেন দক্ষিণ ভারতের সুপারস্টার অভিনেত্রী কাজল আগারওয়াল। ৩০ অক্টোবর সন্ধার পর শুরু হয় তার বিয়ের আনুষ্ঠানিক কার্যক্রম। গোলাপি মণ্ডপে বিয়ের পিঁড়িতে বসেছিলেন এ বলিউড মাতানো তেলেগু সিনেমার এ নায়িকা।

ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে লাল লেহেঙ্গা পরে বসে পড়েন বিয়ের পিঁড়িতে। আর তাদের এই ছবি সামাজিক মাধ্যমে ভক্তদের জন্য দেয়া হলে মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়।

এর আগে গায়ে হলুদের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করা হলে তা ছড়িয়ে য়ায়। চলতি বছরের আগস্টে বিলিয়নিয়ার ব্যবসায়ী গৌতমের সঙ্গে গোপনে আংটিবদলের খবর রটে কাজল আগরওয়ালের। তখন মুখ না খুললেও সব গুঞ্জনের অবসান ঘটান গায়ে হলুদের ছবি পোস্ট করে।

কাজল আগারওয়ালের জন্ম ১৯৮৫ সালের ১৯ জুন ভারতের মুম্বাইয়ে। তিনি কোলাবা, মুম্বাইয়ের সেন্ট অ্যান উচ্চবিদ্যালয়ে এবং জয় হিন্দ কলেজে পড়াশোনা করেন। এরপর মুম্বাইয়ের কেসি কলেজ থেকে স্নাতক শেষে গণমাধ্যম বিষয়ে ডিগ্রি নেন। তার বাবা বিনয় আগরওয়াল পেশায় একজন উদ্যোক্তা এবং মা সুমন আগরওয়াল একজন ময়রা (মিঠাইত্তয়ালা)।

বলিউড চলচ্চিত্রে অভিনয় আত্মপ্রকাশ ঘটে ২০০৪ সালে “কিউ! হো গায়া না” চলচ্চিত্রের মাধ্যমে। তেলুগু চলচ্চিত্র শিল্পে তার আত্মপ্রকাশ ঘটান ২০০৭ সালে, তেজা পরিচালিত “লক্ষ্মী কালিয়ানাম” চলচ্চিত্রে কল্যান রামের পাশাপাশি একটি প্রধান চরিত্রে অভিনয়ের মাধ্যমে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App