×

সারাদেশ

চেয়ারম্যানের হাতে সরকারি কর্মকর্তা লাঞ্ছিত!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ অক্টোবর ২০২০, ০৫:০৪ পিএম

চেয়ারম্যানের হাতে সরকারি কর্মকর্তা লাঞ্ছিত!

শাহিন হাওলাদার

বাউফলের কনকদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহিন হাওলাদারের হাতে প্রকাশ্যে লঞ্ছিত হয়েছেন বাউফল উপজেলা কৃষি অধিদপ্তরের উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মো. আনছার উদ্দিন মোল্লা। গেল বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার কনকদিয়া বাজারে ওই ঘটনা ঘটে।

লাঞ্ছিত কর্মকর্তা আনছার উদ্দিন মোল্লা কনকদিয়া ইউনিয়নের কনকদিয়া গ্রামের বাসিন্দা। এব্যাপারে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি নিয়ে তিনি চেয়ারম্যানের বিরুদ্ধে বাউফল থানায় মামলা করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা আনছার উদ্দিন ঘটনার দিন সন্ধ্যায় তার গ্রামের বাড়ি থেকে কনকদিয়া বাজারে আসেন। এসময় ইউপি চেয়ারম্যান শাহিন হাওলাদারের সঙ্গে দেখা হলে তিনি কুশল বিনিময় করেন। তবে চেয়ারম্যান তাকে কথা আছে বলে ডেকে নিয়ে উপজেলা কৃষি কর্মকর্তা মনিরুজ্জামানের নাম ধরে গালাগাল করতে থাকেন। এতে আনছার উদ্দিন প্রতিবাদ করলে চেয়ারম্যান তাকে প্রকাশ্যে লাঞ্ছিত করেন।

স্থানীয় সূত্রমতে, সম্প্রতি সারের ডিলার নিয়োগ করাকে কেদ্র করে ইউপি চেয়ারম্যান শাহিন হাওলাদার ও উপজেলা কৃষি কর্মকর্তা মনিরুজ্জামানের মধ্যে বিরোধ সৃষ্টি হয়।

বাউফল উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন ও মনিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এবিষয় আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য বাউফল থানায় লিখিত অভিযোগ দেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

বিষয়টি সম্পর্কে জানতে ইউপি চেয়ারম্যানকে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, সরকারি কর্মকর্তা মো. আনছার উদ্দিন মোল্লাকে মারধরের ঘটনায় চেয়ারম্যান শাহিন হাওলাদারকে আসামি করে মামলা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App