×

বিনোদন

শর্তসাপেক্ষে জামিন পেলেন দেবাশীষ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ অক্টোবর ২০২০, ০৫:৪০ পিএম

শর্তসাপেক্ষে জামিন পেলেন দেবাশীষ

দেবাশীষ বিশ্বাস

শর্তসাপেক্ষে জামিন পেলেন দেবাশীষ

দেবাশীষ বিশ্বাস

শর্তসাপেক্ষে জামিন পেলেন দেবাশীষ

দেবাশীষ বিশ্বাস

অবশেষে শর্তসাপেক্ষে জামিন পেলেন উপস্থাপক ও নির্মাতা দেবাশীষ বিশ্বাস। প্রতারণার একটি মামলায় তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। তবে আসামিপক্ষের আইনজীবী বিষয়টি পুনর্বিবেচনার জন্য আদালতে আবেদন করেন। পরে বিষয়টি আমলে নিয়ে আদালত পরবর্তী ধার্য দিবস পর্যন্ত শর্তসাপেক্ষে দেবাশীষকে জামিন দেন।

সূত্রমতে, আসামি দেবাশীষের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি থাকায় বুধবার (২৮ অক্টোবর) দুপুরে আদালতে আত্মসমর্পণ করেন তিনি। পরে আইনজীবীর মাধ্যমে জামিন আবেদন করেন। তবে আদালত তার আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

[caption id="attachment_249145" align="aligncenter" width="700"] দেবাশীষ বিশ্বাস[/caption]

মামলার বিবরণীতে জানা যায়, দেবাশীষ বিশ্বাসের মা গায়ত্রী বিশ্বাস প্রযোজিত ‘মায়ের মর্যাদা’, ‘শুভ বিবাহ’, ‘অপেক্ষা’ ও ‘অজান্তে’ নামের চারটি সিনেমা ইউটিউবে প্রচার করতে ৬০ বছরের জন্য ১ লাখ ৪০ হাজার টাকায় সিএনটিভি ইউটিউব চ্যানেলের মালিক লিটন সরকার ইমন বাণিজ্যিক শর্তে কিনে নেন। ২০১৯ সালের ৩০ জুলাই ওই ঘটনা ঘটে।

তবে কেনা ছবিগুলো সিএনটিভি ইউটিউবে আপলোড করার পর ইউটিউব কর্তৃপক্ষ চ্যানেল বন্ধ করে দেয়। পরে ইমন অনুসন্ধান করে জানতে পারেন তার কেনা চারটি ছবি ২০১৭ সালেই অন্য দুজন ব্যক্তির কাছে বিক্রি করেন আসামিরা। যার কারণে ইউটিউব চ্যানেল কর্তৃপক্ষ ছবিগুলো আপলোড করার পর ইমনের চ্যানেল বন্ধ করে দেয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App