অপারেশন টেবিলে প্রসূতির মৃত্যু

আগের সংবাদ

ফলপ্রসূ উদ্যোগ!

পরের সংবাদ

অ্যাডভোকেট সিরাজুল হকের মৃত্যুবার্ষিকী পালিত

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২০ , ৮:২৮ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৮, ২০২০ , ৮:২৮ অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সংবিধান প্রণয়ন কমিটির অন্যতম সদস্য ও আইনমন্ত্রী আনিসুল হকের পিতা, সাবেক এমপি মরহুম অ্যাডভোকেট সিরাজুল হকের ১৮ তম মৃত্যুবার্ষিকী নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে।

বুধবার (২৮ অক্টোবর) সকালে উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন পৌরসভা কার্যালয়ে কোরআনখানি, দোয়া ও আলোচনাসভার আয়োজন করে।
উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়ার সভাপতিত্বে আলোচনাসভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, পৌরসভা মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-আহবায়ক সেলিম ভূঁইয়া, জেলা পরিষদের সদস্য আতাউর রহমান নাজিম, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ, সাধারণ সম্পাদক শাখায়্যাত হোসেন নয়ন, সহ-সভাপতি আশিকুর রহমান নাঈম প্রমুখ।

উল্লেখ্য বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য মরহুম অ্যাডভোকেট সিরাজুল হক ছিলেন জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর। মহান মুক্তিযুদ্ধের এই সংগঠক ও দুইবারের সাবেক এমপি সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনে দুইবার সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেন।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়