করোনায় আক্রান্ত ফিফা সভাপতি

আগের সংবাদ

শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বিষয়ে জানা যাবে বৃহস্পতিবার

পরের সংবাদ

অবশেষে পদত্যাগ করলেন বার্সা সভাপতি

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২০ , ৫:০৫ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৮, ২০২০ , ৫:০৫ অপরাহ্ণ

দুদিন আগেও বার্সেলোনার সভাপতি জোসেপ মারিয়া বার্তামেউ গোল ডটকমের সঙ্গে এক আলাপচারিতায় জানিয়েছিলেন তিনি কখনোই বার্সার সভাপতির পদ থেকে পদত্যাগ করার কথা চিন্তাও করেন না। তবে দুদিন পেরুতে না পেরুতেই পদত্যাগ করার চিন্তা মাথায় ঢুকিয়েছেন তিনি। আর এতে করে সবশেষে প্রায় ৬ বছরের মতো সভাপতির দায়িত্ব পালন করার পর পদত্যাগ করলেন তিনি।

সাম্প্রতিক সময়ে বার্সেলোনা ক্লাবের পারফর্মেন্স ও মেসি ইস্যু নিয়ে প্রচন্ড চাপে ছিলেন বার্তামেউ। চারদিক থেকে তার ওপর চাপ প্রয়োগ করা হচ্ছিল পদত্যাগ করার জন্য। কিন্তু তিনি আগামী মার্চ মাস পর্যন্ত তা আঁকড়ে ধরে রাখতে চেয়ে ছিলেন। তবে ক্লাবের সমর্থকরা নো কনফিডেন্স ভোটের মাধ্যমে বার্তামেউকে সরানোর পরিকল্পনায় ছিলেন। আগামী ১ নভেম্বর এ ব্যাপারে ভোট হওয়ার কথা ছিল।

এদিকে বার্তামেউয়ের সময়ে ভালোই সফলতা পেয়েছে বার্সেলোনা। এই সময়ের মধ্যে তারা তিনবার লা লিগার শিরোপা জয় করেছে। সঙ্গে এক মৌসুমে ট্রেবল শিরোপা জয়ের রেকর্ড রয়েছে তাদের।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়