×

সারাদেশ

সাভারে শিক্ষক ও শিক্ষার্থী হত্যার দুই আসামি গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ অক্টোবর ২০২০, ০২:৪১ পিএম

সাভারে শিক্ষক ও শিক্ষার্থী হত্যার দুই আসামি গ্রেপ্তার

আসামিরা।

সাভারে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও স্কুল শিক্ষককে ছুরিকাঘাতে হত্যার প্রধান দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার গভীর রাত আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি দল সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু মং এর নেতৃত্বে সাভার থানাধীন রাজাসন এলাকায় বিশেষ অভিযান চালায়। সেখানে থেকে রাজশাহী বিশ্ববিদ্যলয়ের প্রাক্তন ছাত্র ও সাভারের স্কুল শিক্ষক হত্যা মামলার পলাতক প্রধান আসামী মো: আজাদ শরীফ (৩০) ও মো: রনিকে (৪৮) গ্রেফতার করে।

মামলার ঘটনার বিবরণে জানা যায়, গত ২৩ অক্টোবর সাভারের একটি স্কুলের শিক্ষক ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র মোস্তাফিজুর রহমান রাজশাহী থেকে নৈশ কোচ যোগে ভোর আনুমানক চারটার দিকে সাভার বাসস্ট্যান্ড নেমে সিআরপি এলাকায় যাওয়ার প্রাক্কালে কিছু ছিনতাইকারীর কবলে পড়েন। মোস্তাফিজুর রহমানের সাথে ধস্তাধস্তির একপর্যায়ে ছিনতাইকারীদের উপর্যপুরি ছুরিকাঘাতে তিনি গুরুতর জখম প্রাপ্ত হলে তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হয় এবং পরদিন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এই সংক্রান্তে সাভার মডেল থানায় একটি হত্যা মামলা রুজু করা হলে আসামীরা আত্গোপনে চলে যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র মোস্তাফিজুর রহমান হত্যার সাথে জড়িত বলে স্বীকারোক্তি প্রদান করে পলাতক অন্যান্য আসামীদের নাম প্রকাশ করে। জিজ্ঞাসাবাদে আরো জানা যায় তারা একটি ছিনতাইচক্র । তারা দীর্ঘদিন ধরে সাভারসহ আশেপাশের এলাকায় ছিনতাই করে আসছিল।

গ্রেপ্তারকৃত আসামীদ্বয়কে সাভার মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক অন্যান্য আসামীদের গ্রেফতারে র‌্যাব-৪ এর অভিযান চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App