পরকিয়ার জেরে খুন হয় সমাজসেবা কর্মী ফারুক

আগের সংবাদ

দেশে করোনায় মৃত্যু আরো ২০, শনাক্ত ১৩৩৫

পরের সংবাদ

বিগ ব্যাশ থেকে সরে গেলেন ডি ভিলিয়ার্স

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২০ , ৩:৪৫ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৭, ২০২০ , ৩:৪৫ অপরাহ্ণ

অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি টুর্নামেন্ট বিগ ব্যাশ থেকে নিজেকে সরিয়ে নিলেন দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স। তৃতীয় সন্তান জন্মের অপেক্ষায় থাকা ভিলিয়ার্সকে এবারের আসরে পাচ্ছে না ব্রিসবেন হিট। তবে আফগানিস্তানের স্পিনার মুজিবের সঙ্গে পুনরায় চুক্তি করেছে ব্রিসবেন।

বিগ ব্যাশের গত আসরে সমর্থকদের দারুণ এক চমক উপহার দিয়ে ডি ভিলিয়ার্সকে দলে ভিড়িয়েছিল ব্রিসবেন হিট। সেবার মাত্র ৬ ম্যাচ খেলতে পেরেছিলেন ভিলিয়ার্স। ছয় ম্যাচে ১৪৬ রান করেছিলেন তিনি।

ব্রিসবেন কোচ ড্যারেন লেহম্যান বলেন, যখন সবকিছু ভালো চলছে মনে হয়, তখনই এমন কিছু পরিস্থিতি আসে, যা কি না সকল পরিকল্পনা বদলে দেয়। কোভিড-১৯ কিংবা ভ্রমণে নিষেধাজ্ঞার বাইরেও এখন ডি ভিলিয়ার্সের না পাওয়ার খবর।

তৃতীয় সন্তানের খবর জানিয়ে ডি ভিলিয়ার্স বলেন, নতুন সন্তানের আগমনের অপেক্ষায় আমি ও ড্যানিয়েল রোমাঞ্চিত। একটা ছোট ও বেড়ে ওঠা পরিবারের জন্য এই কোভিড-১৯ পরিস্থিতিটা সহজ নয়। তার সঙ্গে রয়েছে ভ্রমণজনিত নানান নিষেধাজ্ঞা। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি, এ মৌসুমে আর কোথাও যাচ্ছি না।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়