ইবির দুই আবাসিক হলে প্রভোস্ট নিয়োগ

আগের সংবাদ

এবার টর্চার সেলের সন্ধান পেল র‌্যাব

পরের সংবাদ

সমুদ্র সৈকতে উদ্দাম নাচ চাহালের হবু স্ত্রীর!

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২০ , ৯:০৭ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৬, ২০২০ , ৯:০৭ অপরাহ্ণ

ক্রিকেটের বাইরে সামাজিক মাধ্যমে মাঝেমধ্যেই অদ্ভুত কাণ্ড ঘটিয়ে শিরোনামে উঠে আসেন ভারতীয় দলের অন্যতম গুরুত্বপূর্ণ ক্রিকেটার যুজবেন্দ্র চাহাল। তবে এবার আর চাহাল নয় শিরোনামে তাঁর হবু স্ত্রী ধনশ্রী বর্মাও। ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ভিডিওতে দেখা যায় একটি গানের তালে তালে নেচেছেন ধনশ্রী। তাঁর এই ভিডিও ইতোমধ্যে ভাইরালও হয়েছে।

চাহলাম ও ধনশ্রী বর্মা।

মাঠের ভেতরে দুরন্ত পারফরম্যান্স হোক বা মাঠের বাইরে সামাজিক মাধ্যমে অন্যান্য ক্রিকেটারদের সঙ্গে মজা– সবকিছুতেই তাঁকে পাওয়া যায়। কিন্তু এবার শিরোনামে তাঁর বান্ধবীও। করোনার কারণে এ বছর দেশে আয়োজিত হয়নি আইপিএল। তবুও বেশ কিছু খেলোয়ারের পরিবার দুবাইয়ে তাঁদের সঙ্গে রয়েছেন। এঁদের মধ্যেই অন্যতম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ক্রিকেটার যুজবেন্দ্র চাহাল। প্রতিযোগিতা যখন শুরু হয়েছিল চাহাল তখন একাই পাড়ি দিয়েছিলেন সুদূর আমিরশাহিতে। কিন্তু লিগ যখন মাঝপথে ঠিক তখনই সেখানে হাজির হবু স্ত্রী। তবে আরসিবি বা চাহালকে সমর্থন করার পাশাপাশি চুটিয়ে মজাও করছেন তিনি। এর মধ্যেই সামাজিক মাধ্যমে অত্যন্ত সক্রিয় ধনশ্রীর ওই নাচের ভিডিওটি ভাইরাল হয়েছে। দুবাইয়ের সমুদ্রের পাড়ে টনি কক্করের একটি গানে নাচেন তিনি।

ধনশ্রী বর্মা।

এদিকে একেবারে শেষ পর্বে চলে এসেছে আইপিএল। সামনেই প্লে–অফ। চার দলের মধ্যে জায়গা পেতে লড়াই আরো হাড্ডাহাড্ডি হতে চলেছে। এই পরিস্থিতিতে প্লে–অফ এবং ফাইনালের সূচি ঘোষণা করল বোর্ড (বিসিসিআই)।

জানা যায়, ৫ নভেম্বর খেলা হবে প্রথম কোয়ালিফায়ার। ৬ নভেম্বর খেলা হবে প্রথম এলিমিনেটর ম্যাচ। এরপর ৮ নভেম্বর দ্বিতীয় কোয়ালিফায়ার এবং ১০ নভেম্বর ফাইনাল। প্রত্যেকটি ম্যাচই শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যে সাড়ে সাতটায়। মহিলাদের টি–২০ টুর্নামেন্টের সূচিও ঘোষণা করেছে বোর্ড। টুইট করা হয়েছে আইপিএলের অফিশিয়াল টুইটার হ্যান্ডেল থেকে।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
close