ম‌ন্দিরে যুবলীগ কর্মী‌কে কু‌পি‌য়ে হত্যা

আগের সংবাদ

হাজী সেলিমের ছেলের বিরুদ্ধে মামলা, খুঁজছে পুলিশ

পরের সংবাদ

নতুন প্রেমে পড়েছেন ‘পাখি’

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২০ , ১২:৪৯ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৬, ২০২০ , ৩:১৭ অপরাহ্ণ

স্টার জলসায় বহুল প্রচারিত ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে ‘পাখি’ চরিত্রে অভিনয় করে তুমুল দর্শকপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। বাংলাদেশেও তার রয়েছে সংখ্যা ভক্ত। তবে গত বছর অভিনেতা সৌরভের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর থেকেই আলোচনায় রয়েছেন মধুমিতা সরকার। এবার গুঞ্জন উঠেছে, নতুন প্রেমে জড়িয়েছেন এই অভিনেত্রী।

গত ২২ অক্টোবর ছিল ষষ্ঠী। এদিন সকালে মধুমিতা তার নতুন প্রেমিকের সঙ্গে কলকাতার একটি পাঁচতারা হোটেলে সকালের নাস্তা করেন। এসময় মধুমিতার সেলফিতে বন্দি হয়েছেন তার কথিত প্রেমিক। আর তারই একটি ছবি মধুমিতার ফ্যান পেজে প্রকাশ করা হয়েছে। ক্যাপশনে লিখেছেন—‘মধুমিতা আপনার নতুন অধ্যায়ের জন্য শুভকামনা।’ এরপরই শুরু হয়েছে গুঞ্জন। কে মধুমিতার প্রেমিক? কী করেন?

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, মধুমিতার নতুন প্রেমিকের নাম সাবির ওয়ালিয়া। তিনি বাঙালি নন, হিন্দি ভাষী। তবে পেশায় কী তা জানা যায়নি। ধারণা করা হচ্ছে, সাবির ওয়ালিয়া একজন ব্যবসায়ী। তবে এ বিষয়ে এখনো মুখ খুলেননি মধুমিতা।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়