ইরফান সেলিমের টর্চার সেলে মিলল হাড়!

আগের সংবাদ

নির্যাতনে নিহত সাদিয়ার বাড়িতে পুলিশ সুপার

পরের সংবাদ

ধাক্কা লাগায় ব্যবসায়ীকে মারধর করলেন যুবলীগ নেতা

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২০ , ১০:০৭ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৬, ২০২০ , ১০:০৭ অপরাহ্ণ

পাবনার চাটমোহর উপজেলায় শরীরের সঙ্গে ধাক্কা লাগায় চাল ব্যবসায়ীকে মারধরের অভিযোগ উঠেছে এক যুবলীগ নেতার বিরুদ্ধে। গতকাল রোববার বিকেল ৪টার দিকে চাটমোহর পুরাতন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত যুবলীগ নেতার নাম শরীফুল ইসলাম। তিনি উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক। তার বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী।

জানা গেছে, চাটমোহর পুরাতন বাজারে ট্রলি গাড়ি থেকে ব্যবসায়ী মিন্টু কুন্ডু ও পিন্টুর চালের বস্তা নামানো হচ্ছিলো। এ সময় ট্রলির হ্যান্ডেলের সঙ্গে শরীফুল ইসলামের ধাক্কা লাগে। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে ট্রলি চালককে মারপিট করেন শরিফুল। চালের মালিক মিন্টু কুন্ডু ও পিন্টু কুন্ডু বাধা দিতে গেলে তাদেরও মারপিট করেন শরিফুল। এ ছাড়া ঘটনার সময় আরেক ব্যবসায়ী পীযুষ দত্তকেও লাঞ্ছিত করা হয়।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. সাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘কাজটি মোটেও ঠিক হয়নি। আমি ব্যবসায়ী নেতৃবৃন্দের সঙ্গে বলেছি। সমাধানের চেষ্টা চলছে। চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম বলেন, ‘অভিযোগ পাওয়ার পর তা সাধারণ ডায়রিভুক্ত করে আদালতে প্রসিকিউশনে পাঠানো হয়েছে। ’

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
close