এবার হাজী সেলিমের দেহরক্ষী জাহিদ আটক

আগের সংবাদ

নৌবাহিনীর কর্মকর্তা মারধরে হাজী সেলিমের গাড়িচালক রিমান্ডে

পরের সংবাদ

কেশবপুর চোরাই মোটরভ্যানসহ আ.লীগের নেতাসহ গ্রেপ্তার ৬

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২০ , ৬:৪৭ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৬, ২০২০ , ৬:৪৭ অপরাহ্ণ

যশোরের কেশবপুরে চোরাই মোটর ভ্যানসহ আন্তঃজেলা চোর সিন্ডিকেটের সদস্য ও ক্রয় বিক্রয় সিন্ডিকেট প্রধান কেশবপুর পৌরসভার ২নং ভোগতি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতিসহ ৬ জনকে পুলিশ গ্রেপ্তার করেছে। উদ্ধার হয়েছে ৭টি ভ্যান ও ৪টি ব্যাটারি ও ভ্যান বিক্রির নগদ ২৩ হাজার টাকা। থানা পুলিশ সোমবার আটককৃতদের আদালতে সোপর্দ করেছে।

থানা পুলিশ জানায়, রোববার বিকেলে শহরের আলতাপোল ধোপাপাড়া এলাকা থেকে পাশ্ববর্তী ডুমুরিয়া উপজেলার মালতিয়া গ্রামের মোশারফ গাজীর ছেলে আন্তঃজেলা ভ্যান চোর সিন্ডিকেটের সদস্য আসিফ গাজীকে ১টি চোরাই ব্যাটারি চালিত ভ্যানসহ পুলিশ গ্রেপ্তার করে। তার স্বীকারোক্তিতে পুলিশ সোমবার দুপুরে কেশবপুর শহরের ত্রিমোহিনী সড়কের খাদ্য গুদাম এলাকায় পুরানো ভ্যান ক্রয় ও বিক্রয়কারী আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমানের দোকান থেকে ৭টি ভ্যান ও ৪টি ব্যাটারি ও নগদ ২৩ হাজার টাকাসহ পুলিশ তাকে আটক করে। হাবিবুর রহমান পৌরসভার ভোগতীনরেন্দ্রপুর ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। তিনি ওই এলাকার ইউসুফ আলীর ছেলে।

পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে চোর সিন্ডিকেটের সদস্য ঝিকরা গ্রামের শাহাজান মোড়ল (৪৫), বসুন্তিয়া গ্রামের রাহাজান সরদার (৩৮), জাহাঙ্গীর সরদার (৫০), ও আনসার আরী সরদারকে আটক করে।

মামলার তদন্তকারি কর্মকর্তা কেশবপুর থানার এস আই আজিজুর রহমান, পৌর শহরের ধোপাপাড়া মসজিদের সামনে থেকে চোরাই ভ্যানসহ আন্তঃজেলা চোর সিন্ডিকেটের সদস্য আসিফ গাজীকে গ্রেপ্তারের পর তার স্বীকারোক্তিতে আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমানকে চোরাই ভ্যান ক্রয়-বিক্রয়ের অভিযোগে আটক করা হয়।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ জসীম উদ্দিন বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ভ্যান চোর আসিফ এর স্বীকারোক্তিতে চোরাই ভ্যান ক্রয়-বিক্রয়ের অভিযোগে হাবিবুর রহমানকে ও আন্ত জেলা চোর চক্রের সদস্যসহ মোট ছয়জনকে গ্রেপ্তার করে আদালতে সোর্পদ করা হয়েছে।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়