সমুদ্র সৈকতে উদ্দাম নাচ চাহালের হবু স্ত্রীর!

আগের সংবাদ

দুই সপ্তাহের ছুটিতে তামিম-মুশফিকরা

পরের সংবাদ

এবার টর্চার সেলের সন্ধান পেল র‌্যাব

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২০ , ৯:১১ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৬, ২০২০ , ৯:৩২ অপরাহ্ণ

ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ও ওয়ার্ড কাউন্সিলর ইরফান সেলিমের বাসায় অভিযান চালিয়ে বাড়ির পাশে চকবাজারের পাশে মদীনা আশিক টাওয়ারের ১৪তলায় একটি টর্চার সেলের সন্ধান পেয়েছে র‌্যাব। সোমবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় র‌্যাবের মুখপাত্র লে. ক. আশিক বিল্লাহ সাংবাদিকদের এই তথ্য জানান।

ইরফানের দেওয়া তথ্য অনুযায়ী সেখানে অভিযান চালানো হয়। অভিযানে ওই রুম থেকে দড়ি, হাতুড়ি, রড, মানুষের হাড়, গামছা, নেটওয়ার্কিংয়ের কাজে ব্যবহৃত ওয়াকিটকিসহ টর্চারের কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম পাওয়া গেছে।

এসময় আশিক বিল্লাহ বলেন, হাজী সেলিমের ছেলে কাউন্সিলর ইরফান সেলিম এবং তার সহযোগী জাহিদুল ইসলামকে এক বছর করে সশ্রম কারাদণ্ড দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। মাদক ও অবৈধভাবে ওয়াকিটকি রাখার অপরাধে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম পরিচালিত ভ্রাম্যমাণ আদালত তাদের দুজনকে একবছর করে সশ্রম কারাদণ্ড দিয়েছেন।হাজী সেলিমের বাড়ি থেকে উদ্ধার অস্ত্র ও মাদকের ঘটনায় র‌্যাব বাদী হয়ে দুটি মামলা করবে বলে জানিয়েছেন আশিক বিল্লাহ।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
close