নন-ইস্যুকে ইস্যু বানানোর অপচেষ্টা করছে বিএনপি

আগের সংবাদ

হাজী সেলিমের ছেলে এরফান গ্রেপ্তার

পরের সংবাদ

আইপিএল ফাইনালের ভেন্যু দুবাই

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২০ , ১:২৩ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৬, ২০২০ , ১:২৩ অপরাহ্ণ

শেষ পর্যায়ে চলে এসেছে আইপিএলের লিগ পর্ব। তাই প্লে-অফ ও ফাইনালের ভেন্যু ঠিক করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। ১০ নভেম্বরের ফাইনালে আইপিএলের ভেন্যু দুবাই।

প্রথম কোয়ালিফায়ারও অনুষ্ঠিত হবে দুইবাতে। যেখানে মুখোমুখি হবে লিগ পর্বের শীর্ষ দুই দল। ম্যাচটি মাঠে গড়াবে ৫ নভেম্বর। এর পর ৬ নভেম্বর অনুষ্ঠিত হবে এলিমিনেটর ও ৮ নভেম্বর দ্বিতীয় কোয়ালিফায়ার। এই ম্যাচ দুটি হবে আবু ধাবিতে। সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

প্লে-অফ সূচি ও ভেন্যু:

১. ৫ নভেম্বর, প্রথম কোয়ালিফায়ার, দুবাই

২. ৬ নভেম্বর, এলিমিনেটর, আবু ধাবি

৩. ৮ নভেম্বর, দ্বিতীয় কোয়ালিফায়ার, আবু ধাবি

৪. ১০ নভেম্বর, ফাইনাল, দুবাই

এছাড়া মেয়েদের উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জের জন্যও ভেন্যু নির্ধারিত হয়েছে শারজা। এই ভেন্যুতে ৪ নভেম্বর থেকে ৯ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে মেয়েদের আইপিএল। যেখানে অংশ নিচ্ছেন বাংলাদেশের দুই ক্রিকেটার জাহানারা আলম ও সালমা খাতুন।

৪ নভেম্বর শারজা ক্রিকেট স্টেডিয়ামে সুপারনোভাস ও ভেলোসিটির ম্যাচ দিয়ে শুরু হবে উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জ। ৫ নভেম্বর একই ভেন্যুতে জাহানারার ভেলোসিটি লড়বে সালমার ট্রেইলব্লেজারসের বিপক্ষে। পরের দিন ট্রেইলব্লেজারস-সুপারনোভাসের ম্যাচ দিয়ে শেষ হবে লিগ পর্ব। তিন ম্যাচে পয়েন্ট টেবিলে এগিয়ে থাকা দুই দল ৯ নভেম্বর ফাইনালে মুখোমুখি হবে শারজাতে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়