×

সারাদেশ

পুলিশ পরিচয়ে ছাত্রকে বাড়ি থেকে তুলে নেয় সন্ত্রাসী শামীম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ অক্টোবর ২০২০, ০৫:১৭ পিএম

পুলিশ পরিচয়ে ছাত্রকে বাড়ি থেকে তুলে নেয় সন্ত্রাসী শামীম

সন্ত্রাসী শামীম

যশোরের চৌগাছায় পুলিশ পরিচয়ে রায়হান (১৯) নামে একজন কলেজ ছাত্রকে নিজ বাড়ি থেকে তুলে নিয়ে হাত-পা ভেঙে দিয়েছে পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী শামীম কবির ওরফে কিলার শামীম ও তার বাহিনী। খবর পেয়ে ওই রাতেই রায়হানকে তার নিজ গ্রাম থেকে উদ্ধার করে চৌগাছা উপজেলা মডেল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে থানা পুলিশের একটি দল। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক রায়হানকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য রেফার করেন। রায়হান গরীবপুর গ্রামের শরিফুল ইসলামের ছেলে ও পাশাপোল কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।

রায়হান ও তার মা জানিয়েছেন, শনিবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার গরীবপুর গ্রামে নিজ বাড়িতে ঘুমিয়ে ছিল রায়হান। এমন সময় পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও পেশাদার খুনি শামীম কবির ওরফে কিলার শামীম, রেজাউল করিম সাগর, সালাম, ইয়াসিন, বোরহান, ইউসুফসহ ১০/১২ জন সন্ত্রাসী শর্টগানসহ বিভিন্ন অস্ত্র ‍নিয়ে রায়হানের বাড়িতে আসে। সন্ত্রাসীরা নিজেদেরকে থানা পুলিশের পরিচয় দিয়ে রায়হানকে ডাকতে থাকে।

এক পর্যায়ে তারা রায়হানের ঘরের দরজা ভেঙে ঘরে ঢুকে পড়লে রায়হানের মা কিলার শামীমরে পা জড়িয়ে ধরে। তখন কিলার শামীম রায়হানের মায়ের বুকে লাথি মেরে তাকে ফেলে দিয়ে রায়হানকে ধরে ঘরের বাইরে নিয়ে আসে। বাড়ির উঠনে ফেলে সন্ত্রাসীরা রায়হানকে বেধড়ক মারপিট করতে থাকে। সেখান থেকে রায়হানকে গ্রামের ফেলা মেম্বরের বাড়ির সামনে নিয়ে এসে তার বুকে শর্টগান ঠেকিয়ে গুলি করতে উদ্যত হয় কিলার শামীম। সেখানে রায়হানকে চারজনে ধরে মাটিতে শুইয়ে ডান পায়ে চাপাতির উল্টোপিঠ দিয়ে পিটাতে থাকে। রায়হানের চিৎকারে গ্রামের মানুষজন ঠেকাতে আসলে কিলার শামীম তাদেরকে গুলি করার হুমকি দেয়। এক পর্যায়ে রায়হান অজ্ঞান হয়ে গেলে সন্ত্রাসীরা তাকে মৃত ভেবে ফেলে চলে যায়। এদিকে খবর পেয়ে থানা পুলিশ তার গ্রামে গিয়ে পৌছানোর আগে সন্ত্রাসীরা এলাকা ত্যাগ করে চলে যায়।

এ বিষয়ে চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এখন কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলেই আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সন্ত্রাসী কিলার শামীমের কর্মকান্ডের ব্যাপারে যশোর-২ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) অধ্যাপক ডা.নাসির উদ্দিন বলেন, আমি বারবার এসপি, ওসিকে বলা সত্বেও কিভাবে এই সন্ত্রাসী এলাকায় অবস্থান করে তা আমি বুঝি না। প্রায় শুনি, চৌগাছাতে সন্ত্রাসী কর্মকান্ড ঘটে। এই যদি অবস্থা হয় তাহলে ওসি কি করেন প্রশ্ন করলেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App