×

খেলা

একজন অধিনায়ক কখনো পালাতে পারে না

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ অক্টোবর ২০২০, ১২:৪৬ পিএম

একজন অধিনায়ক কখনো পালাতে পারে না

ধোনি

আইপিএলে এ বছর শুরুটা জয় দিয়েই করেছিল মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। কিন্তু তারপর যত সময় গিয়েছে, ততোই খারাপ হয়েছে পারফরম্যান্স। মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে ১০ উইকেটে হেরে প্লে অফে ওঠার রাস্তা পাকাপাকিভাবে শেষ চেন্নাইয়ের। ১১ ম্যাচ খেলে ধোনিদের সংগ্রহ মাত্র ৬ পয়েন্ট। তাই শেষ তিনটি ম্যাচ জিতলেও আর কোনো সুযোগ নেই। আইপিএলে যে এবার এতটা খারাপ খেলবে সিএসকে, সমর্থকদের পাশাপাশি তা ভাবতে পারছেন না অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিও। টুর্নামেন্টে তাঁদের বাকি তিনটি ম্যাচ এখন নিয়মরক্ষার। তবে ধোনির কথায়, একজন অধিনায়ক কখনই পালিয়ে যেতে পারে না।

শেষ তিনটি ম্যাচ ভালো খেলে সমর্থকদের মুখে কিছুটা হাসি ফোটাতে এখন মরিয়া ধোনিরা। আইপিএলের ইতিহাসে এত খারাপ পারফরম্যান্স কোনওবারই হয়নি চেন্নাইয়ের।

সিএসকে অধিনায়কের মতে, আমাদের এই ম্যাচ তিনটিতে যতটা সম্ভব ভালো খেলতে হবে। যা পরের বছরের প্রস্তুতিতে কাজে লাগবে। দেখতে হবে ডেথওভারের বোলার কারা সেটাও ঠিক করা। আর ক্রিকেটারদের চাপের মুখে ভেঙে পড়লে চলবে না।

খারাপ খেলার পাশাপাশি এ বছর ভাগ্যও তাঁদের সঙ্গ দেয়নি বলে জানিয়েছেন ধোনি। যে ম্যাচগুলিতে আগে ব্যাট করতে চেয়েছিলেন, সেগুলিতে টসে হেরেছিলেন। আজ, রবিবার আরসিবির বিরুদ্ধে খেলতে নামবেন ধোনিরা। টুর্নামেন্টের বাকি ম্যাচগুলিতে নিজেদের সেরাটা দিয়েই শেষ করতে মরিয়া চেন্নাই ব্রিগেড।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App