স্বেচ্ছাসবক লীগ নেতা হত্যার লোমহর্ষক জবানবন্দি

আগের সংবাদ

সোনাহাট স্থলবন্দরে ৫ হাজার পরিবারের ৩ শত বিঘা জমি দখলের চেষ্টা!

পরের সংবাদ

হতাশাগ্রস্থ ছেলেদের চাঙা করতে মিমির ছবি!

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২০ , ২:৩৮ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৫, ২০২০ , ২:৪৯ অপরাহ্ণ

চললে পূজার উৎসব। বলিউডের নায়ক-নায়িকারা আত্মীয়স্বজন নিয়ে মজা করছেন। পূজার আজ চলছে নবমী। আর এতে সবাইকে শুভেচ্ছা জানিয়ে সামাজিক মাধ্যম ফেসবুকে আজ এক ঝকঝকে ছবি পোস্ট করে অভিনেত্রী ও এমপি মিমি লেখেন, মহা নবমীর অনেক শুভেচ্ছা।

মিমির এই ঝকেঝকে ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে ভক্তরাও জানাতে থাকেন শুভেচ্ছা। সেই সঙ্গে বিভিন্ন ধরণের মন্তব্য করেন অনেকে। ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। এক ঘন্টার ব্যবধানে ছবিটিতে লাইক পড়েছে ৩০ হাজারের অধিক।

অভিনেত্রী মিমি।

এরমধ্যে সেলিনা আক্তার নামের একজন লেখেন, খুবই সুন্দর রহস্যময় চাঞ্চলিক ঝকঝকে ঝাটকা টাটকা একখান ছবি। অসহায় হতাশাগ্রস্থ ছেলেদের মনোবল চাঙা করতে এটি খুবই সহায়তা করবে। আপনার কাছে অনুরোধ থাকবে এমন পোস্ট বার বার করার জন্য। আর আপনিও যেনো বিলুপ্ত হয়ে না যান, তাহলে আবার ছেলেগুলো অসহায় হয়ে যাবে এটা আপনার কাছে জোর দাবী থাকলো।

ছবি: মিমি চক্রবর্তী

অনির্বান মণ্ডল নামের আরেকজন লেখেন, আবার ব্যক্তিগত সমস্যা এখানে প্রকাশ্যে বলতে আসবো। আবার কেউ না দেখে ফেলবে, আমাদের সুখ সহ্য হবেনা, তার চেয়ে শুভ নবমী, কাল দেখা হবে সিঁদুর নিয়ে ঘাটে।

অভিনেত্রী মিমি।

সাহিদ নামের আরো একজন লেখেন, নব্বই দশকের সেই ছোট্ট মেয়েটা বিংশ শতাব্দীতে এসে সূর্য লিওনের মতো এ দেশে আলো ছড়াচ্ছে।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়