সেনাপ্রধানের ভুয়া আইডি থেকে প্রকাশিত তথ্যাবলি মিথ্যা

আগের সংবাদ

মার্চের আগে স্কুল কলেজ খোলা নয়

পরের সংবাদ

রৌমারীর সীমান্ত দিয়ে ধানের বীজ পাচার

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২০ , ৮:৪১ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৫, ২০২০ , ৮:৪১ অপরাহ্ণ

কুড়িগ্রামের রৌমারী সীমান্ত দিয়ে ধানের বীজ পাচার হচ্ছে। গেল শনিবার (২৪ অক্টোবর) রাতের আধারে চোরাকারবারিরা বাংলাদেশ ও ভারত সীমান্তের ১০৬৩-৬৪ নং পিলারের কাছ দিয়ে বিজিবির চোখকে ফাঁকি দিয়ে ধানের বীজ পাচার করছে।

বাংলাদেশ সীমান্তে উপজেলার সদর ইউনিয়নের নওদাপাড়া ও ভারতের মানকারচর থানার জোড়ডাঙা সীমান্ত ১০৬৩-৬৪ নং মেইন পিলার দিয়ে পাচার কালে ২ কেজি ওজনের ৭০টি প্যাকেট বিভিন্ন জাতের বীজ এলাকাবাসি ধাওয়া করে আটক করে। পরে বিজিবিকে খবর দিলে ধান বীজগুলি আটক করে রৌমারী শুল্ক গুদামে জমা দেয়।

রৌমারী উপজেলা কৃষি কর্মকর্তা শাহরিয়ার হোসেন জানান, পাচারের বিষয়টি আমার জানা নেই। তবে বীজ পাচার রোধে শিগগিরই তদারকিসহ প্রায়োনীয় ব্যবস্থা নেওয়া হবে।

জামালপুর ৩৫ (বিজিবি) ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল এস এম আজাদ বলেন, চোরাকারবারীরা ধান বীজ পাচারকালে এলাকাবাসী বীজ আটক করেন। পরে টহলরত বিজিবি সদস্যকে সংবাদ দিলে ধানবীজগুলো উদ্ধার করে রৌমারী শুল্ক গুদামে জমা দেয়া হয়েছে। তবে কোন আসামি আটক করা যায়নি। সীমান্তে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়